ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বলিউডে পা রাখছেন আরও দুই স্টার কিড

ইতোমধ্যে বলিউডে পা রেখেছেন অনেক স্টার কিড। শাহরুখ খান কন্যা সুহানা, বনি কাপুরের ছোট মেয়ে খুশি ও অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যর বলিউডে পা রাখার খবর এখন আর কারো অজানা নয়। পরিচালক জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ ছবির মাধ্যমে বলিউড পাবে এই তিন স্টার কিডকে। তবে চমক এখানেই শেষ নয়। কারণ শিগগিরই আরও দুই স্টার কিড বলিউডে পা রাখতে যাচ্ছেন। রাজশ্রী প্রোডাকশনসের আগামী ছবিতে দেখা যাবে এই দুই নতুন মুখকে।

সম্প্রতি রাজশ্রী প্রোডাকশনসের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে সুখবরটি। জানা গেছে, জনপ্রিয় অভিনেত্রী পুনম ধিলোঁর কন্যা পালোমার বলিউড যাত্রা শুরু হতে যাচ্ছে  তাদের আগামী ছবিতে। মুখ্য চরিত্রে দেখা যাবে তাকে। তার বিপরীতে অভিনয় করে বলিউডে যাত্রা শুরু হবে আরেক স্টার কিডের। তিনি সানি দেওলের ছোট ছেলে রাজবীর দেওল। পরিচালক সূরজ বরজাতিয়ার ছেলে অবনীশ বরজাতিয়ার ছবি দিয়ে জুটি বাঁধবেন এ দুই স্টার কিড। এ খবরে দারুণ উচ্ছ্বসিত দেখাল মাধুরী দীক্ষিতকে।

পালোমা ধিলোঁ ও রাজবীর দেওলের আত্মপ্রকাশকে কেন্দ্র করে উচ্ছ্বসিত মাধুরী দীক্ষিত। দুই নবাগত তারকার নাম ঘোষণার পরই তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘আমার জার্নিও শুরু হয়েছিল রাজশ্রী প্রোডাকশনসের হাত ধরে। পালোমা তুমি খুব খুব সৌভাগ্যবান যে তোমার ক্যারিয়ার এদের হাত ধরে শুরু হচ্ছে। অসাধারণ জার্নির জন্য তৈরি হও। তোমাকে ও ছবির পুরো টিমকে অনেক অনেক শুভেচ্ছা।’