ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

মাদারীপুরে র‌্যাব-৮ এর অভিযানে ক্রিস্টাল মেথ আইস সহ মাদক ব্যাবসায়ী আটক

র‌্যাব-৮, সিপিসি-৩,মাদারীপুর ক্যাম্প কর্তৃক মাদারীপুর জেলার কালকিনি হতে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

 

এলিট ফোর্স র‌্যাব তার সৃষ্টির সূচনালগ্ন থেকেই সন্ত্রাস, চাঁদাবাদ, চোরাচালান ও মাদক এর বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে আসছে। র‌্যাবের তথা আইন-শৃংখলা বাহিনীর নিয়মিত মাদক বিরোধী অভিযান দেশব্যাপী সমাদৃত। র‌্যাব-৮, মাদারীপুর গোয়েন্দা নজরদারীর মাধ্যমে একজন মাদক ব্যবসায়ী সম্পর্কে তথ্য পায় এবং তাহাকে গ্রেফতারে আইনগত ব্যবস্থা গ্রহন করিতে তৎপরতা শুরু করে।

 

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক, স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ১৭ জুন ২০২২ইং তারিখ ২০.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার কালকিনি থানাধীন ল²ীপুর পখিরা গ্রামস্থ “হোসেন বেপারী ঘাট জামে মসজিদ”এর দক্ষিন পাশে কালকিনি হইতে মাদারীপুর গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১।

 

মোঃ সাইদ সরদার (১৯), পিতা-মোঃ আজিম সরদার, মাতা-শিল্পী বেগম, সাং- টুমচ র(ওয়ার্ড নং-০৬), থানা-কালকিনি, জেলা-মাদারীপুর‘কে ভয়ানক মাদক ক্রিস্টাল মেথ আইসসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদের নিকট হতে ৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস(মুল্য অনুমানিক ৮,৭০,০০০/-(আট লক্ষ সত্তর হাজার) টাকা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল এবং ০১ সীমকার্ড উদ্ধার করা হয়।

 

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় ক্রিস্টাল মেথ আইসসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইস ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।