ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

শিবগঞ্জে ১৩ মামলার আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: শিবগঞ্জে ১৩ মামলার পলাতক আসামি গোলাম রাব্বানীকে (৪০) অস্ত্র-ককটেলসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

শুক্রবার রাতে পৌর এলাকার মরদানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে তিনটি ওয়ান শুটার গান, দুটি দেশীয় অস্ত্র ও একটি ককটেল জব্দ করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তি উপজেলার ছত্রাজিতপুর ইউনিয়নের বহরমপুর হঠাৎপাড়ার আবদুল লতিফের ছেলে।

শনিবার বিকেলে র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির ও উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল রাতে শিবগঞ্জ পৌর এলাকার মরদানা মহল্লায় এরফানের পরিত্যক্ত টিনের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্রসহ গোলাম রাব্বানীকে গ্রেপ্তার করে।

এর আগেই রাব্বানীর নামে আটটি বিস্ফোরক, দুটি অস্ত্র ও তিনটি মারামারি মামলাসহ ১৩টি মামলা রয়েছে। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, গোলাম রাব্বানীকে শনিবার দুপুরে আদালতে পাঠানো হলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।