ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

বারভিডার সভাপতি ডন, সম্পাদক শহীদুল

বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স এসোসিয়েশনের (বারভিডা) ২০২২-২০২৪ মেয়াদের সভাপতি পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হাবিব উল্লাহ ডন এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ শহীদুল ইসলাম। দুজনেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সোমবার (২০ জুন) রাতে সংবাদ মাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গত ১৮ জুন এই নির্বাচন অনুষ্ঠিত হয় রাজধানীর একটি হোটেলে।

 

 

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, সংগঠনের সহ-সভাপতির ১, ২ ও ৩ পদে যথাক্রমে মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান ও মো. গিয়াস উদ্দিন চৌধুরী নির্বাচিত হয়েছেন।

বারভিডার কার্যনির্বাহী কমিটির সদস্যরা হচ্ছেন – মোহাম্মদ হাবিব উল্লাহ ডন, মোহাম্মদ শহীদুল ইসলাম, মো. আসলাম সেরনিয়াবাত, রিয়াজ রহমান, মো. গিয়াস উদ্দিন চৌধুরী, বেলাল উদ্দিন চৌধুরী, মোহাম্মদ আনিছুর রহমান, মো. সাইফুল আলম, ডা. হাবিবুর রহমান খান, মো. জসিম উদ্দিন, মো. আব্দুল আউয়াল ও জুবায়ের রহমান।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন – কাউছার হামিদ, মোহাম্মদ হাবিবুর রহমান, মোহা. সাইফুল ইসলাম (সম্রাট), জিয়াউল ইসলাম জিয়া, আলহাজ্ব জাফর আহমেদ, এ. বি. সিদ্দিক (আবু), আবু হোসেন ভূঁইয়া রানু, মো. রায়হান আজাদ (টিটো), মাহবুবুল হক চৌধুরী বাবর, মো. নাজমুল আলম চৌধুরী, মো. গোলাম রব্বানি (শান্ত), মো. লাবু মিয়া হাজী রুবেল ও পুনম শারমিন ঝিলমিল।

বারভিডা নির্বাচন বোর্ডের (২০২২-২৪) চেয়ারম্যান ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব মো. সেলিম হোসেন নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। এ সময় বারভিডার প্রশাসক ছাদেক আহমদ এবং নির্বাচন বোর্ডের সদস্য তানিয়া ইসলাম ও মো. আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, বারভিডা দেশের একটি বাণিজ্য সংগঠন হিসেবে স্থানীয় বিনিয়োগ, প্রত্যক্ষ ও পরোক্ষভাবে লক্ষাধিক লোকের কর্মসংস্থান এবং সরকারকে বছরে কয়েক হাজার কোটি টাকা রাজস্ব প্রদানের মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অবদান রেখে চলেছে। বর্তমানে সংগঠনটির সদস্য সংখ্যা ৯২০।