ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পানছড়িতে আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে আনন্দ ও সমাবেশ করেছে পানছড়ি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ মাহফিল র‌্যালি ,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ গ্রহন করে।

দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের সভাপতি আবদুল আব্দুল মোমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অধ্যক্ষ সমির দত্ত চাকমা উপস্থিত ছিলেন।

অন্যান্যদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জয়নাথ দেব, সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব , সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন,নজরুল ইসলাম মোমিন , উল্টাছড়ি ইউপি চেয়ারম্যান আহির উদ্দিন , মহিলা লগের সভানেত্রী সৈয়দা খাতুন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজির হোসেন, ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন সহ বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের রুহের মাগফেরাত কামনা , প্রধান মন্ত্রী ও বন্যার্তদের জন্য বিশেষ মোনাজাত করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা বিনির্মাণের যে স্বপ্ন দেখেছিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সে স্বপ্ন বাস্তবায়নের পথে এগিয়ে চলেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সকলকে ঐকবদ্ধভাবে কাজ করার আহবান করেন।

 

উল্ল্যেখ্য ,১৯৪৯ সালের এই দিনে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠা লাভ করে, যা পরবর্তীতে স্বাধীনতা সংগ্রাম, মুক্তিযুদ্ধ সহ সকল গণতান্ত্রিক আন্দোলনের নেতৃত্ব দিয়ে দেশের বৃহত্তম রাজনৈতিক দলে পরিনত হয়।