ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

জ্যাকুলিনের এই পোশাকের মূল্য ১ লাখ ৩০ হাজার!

সম্প্রতি একাধিক ভাষায় প্রকাশ পেয়েছে জ্যাকুলিন ফার্নান্দেজ অভিনীত সিনেমা ‘বিক্রান্ত রোনা’র ট্রেলার। সিনেমাটির ট্রেলার প্রকাশ উপলক্ষে একটি অনুষ্ঠান আয়োজন করেন নির্মাতা।

যেখানে জ্যাকুলিন সাদা একটি পোশাকে উপস্থিত হন।
এর ওপরের অংশের ফুলহাতা টপসটি ছিল এমব্রয়ডারির কাজ করা। এর সঙ্গে একটি প্লেইন কোটি পরেছিলেন জ্যাকুলিন। অন্যদিকে টপসের সঙ্গে মিল রেখে হাই ওয়েস্ট প্যালাজো প্যান্টের পুরোটাতেই ভারি এমব্রয়ডারি করা হয়েছিল।

 

জানা যায়, জ্যাকুলিন ফার্নান্দেজের ওই পোশাকটি ডিজাইন করেন রিধিমা ভাসিন। এর মূল্য ভারতীয় মুদ্রায় ১ লাখ ১০ হাজার রুপি। যেটি বাংলাদেশী মুদ্রায় ১ লাখ ৩০ হাজার ৩৯২ টাকা।

এদিকে, সাদা পোশাকটির সঙ্গে মিল রেখে হালকা মেকআপ ও গহনা পরেছিলেন জ্যাকুলিন। কানে মুক্তার স্টাড দুল এবং গলায় হীরাখচিত চোকার নেকলেস। চোখ সাজিয়েছিলেন আইলাইনার আর মাশকারা দিয়ে, ঠোঁটে ছিল হালকা গোলাপি লিপস্টিক। এছাড়াও পোশাকের সঙ্গে মানানসই ক্ল্যাসিক বান করে চুল বেধেছিলেন এই অভিনেত্রী।

 

বর্তমানে ‘বিক্রান্ত রোনা’র প্রচারে ব্যস্ত রয়েছে জ্যাকুলিন। এই সিনেমাটি ছাড়াও রোহিত শেঠি পরিচালিত ‘সার্কাস’, অক্ষয় কুমার ও নুশরাত ভারুচ্চা অভিনীত ‘রাম সেতু’ এবং ‘কিক টু’ সিনেমায় দেখা যাবে জ্যাকুলিনকে।