ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে প্রবাসীর সম্পদ নিজের নামে করার অভিযোগ

কুমিল্লায় মিনহাজুর রহমান নামে এক লন্ডন প্রবাসীর সম্পদ নিজের নামে করার অভিযোগ উঠেছে কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নিশাত আহমেদ খানের বিরুদ্ধে। এ বিষয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে ভুক্তভোগী শনিবার (০২ জুলাই) কুমিল্লার একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন করেছেন।

সংবাদ সম্মেলনে মিনহাজ বলেন, কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নিশাত আহমেদ খানের সঙ্গে আমার আগে থেকে পরিচয় ছিল। দীর্ঘ ৩৫ বছর প্রবাসে থাকাকালীন দেশে বেশ কিছু সম্পত্তি ক্রয় করি। সেসব সম্পত্তির কাগজপত্র বিষয়ক জটিলতা সমাধানে মহিলা লীগ নেত্রী নিশাতের দারস্থ হই।

 

 

সে সুযোগকে কাজে লাগিয়ে নিশাত ভুয়া কাবিননামা তৈরি করে নিজেকে আমার স্ত্রী দাবি করে। সেইসঙ্গে ক্রয়কৃত সম্পত্তি নিজের নামে করে নেন। এ অবস্থায় সম্পত্তি পুনরুদ্ধারে প্রধানমন্ত্রীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সহায়তা কামনা করেন তিনি।

প্রসঙ্গত, গত ২৩ জুন স্ত্রীর স্বীকৃতি পেতে লন্ডন প্রবাসী মিনহাজুর রহমানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেন কুমিল্লা দক্ষিণ জেলা মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নিশাত আহমেদ খান। সেখানে তিনি দাবি করেন, লন্ডন প্রবাসী মিনহাজুর রহমান তাকে বিয়ে করেন। তাদের সংসারে স্বাধীন নামে একটি পুত্রসন্তান আছে। কিন্তু মিনহাজ নিশাতকে স্ত্রী হিসেবে অস্বীকৃতি জানিয়ে সন্তানকে অস্বীকার করছেন। এসব অভিযোগের জবাব দিতেই পাল্টা সংবাদ সম্মেলন করেন মিনহাজ।