ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

শোককে শক্তিতে রূপান্তরিত করে দেশের উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী: পানিসম্পদ উপমন্ত্রী

  • 5Words
  • Views

শরীয়তপুর প্রতিনিধি : পানিসম্পদ উপমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, ১৫ আগষ্টের শোককে শেখ হাসিনার নেতৃত্বে শক্তিতে পরিনত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ।

 

সে শক্তিকে কাজে লাগিয়ে সকল ষড়যন্ত্রকে পরাজিত করে দেশের উন্নয়নকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও শেখ হাসিনাকে বাংলার মানুষ বিপুল ভোট দিয়ে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে ইনশাআল্লাহ্ ।

 

আজ মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুর দেড়টায় নড়িয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও গণভোজে এসে এসব কথা বলেন তিনি।

 

তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে নির্বাচনে পরাজিত করার শক্তি বাংলাদেশের কোন রাজনৈতিক দলের নেই। তাই দলের সকল নেতাকর্মীকে সকল ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি। এছাড়া আওয়ামী লীগের সরকার আমলে দলীয় সুবিধা নিয়ে নির্বাচন আসলেই যারা আওয়ামী লীগের বিরোধীতা করে তাদের ব্যাপারেও সতর্ক থাকার নির্দেশ প্রদান করেন তিনি।

 

এসময় নড়িয়া পৌরসভা ৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোচেন আলী রাড়ীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরু সরদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ী, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একেএম ফজলুল হক মাল, সহসভাপতি ও মোক্তারেরচর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমূখ।