ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

৩০ বীর খাগড়াছড়ি সেনা জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পেইন

  • 1Words
  • Views

এম জামান রাজ, স্টাফ রিপোর্টার ,খাগড়াছড়ি :
জেলার ভাইবোনছড়া ইউনিয়নের মুনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের মাঠে বাংলাদেশ সেনাবাহিনীর ৩০ বীর খাগড়াছড়ি জোনের আওতাধীন ভাইবোন ছড়া ক্যাম্পের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও হুইল চেয়ার বিতরণ করা হয়।

৩০ আগষ্ট ২০২২ মঙ্গলবার সকাল থেকে দিনব্যাপী চিকিৎসা সেবা কার্যক্রমে ৩০ বীর খাগড়াছড়ির সদর জোন অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল ইসলাম সুমন পিএসসি চিকিৎসা সেবা ক্যাম্পেইনের শুভ উদ্ভোধন করেন।

অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি সেনা রিজিয়নের জি টু আই মেজর জাহিদ হাসান, মেজর ডাক্তার জাহিদ হাসান, ক্যাপ্টেন ডাক্তার মিম মেহেদী হাসান, ক্যাপ্টেন ডাক্তার জোবায়ের, খাগড়াছড়ি সদর হাসপাতালের ডাক্তার নিথিলা বডুয়া , ভাইবোন ছড়া সেনা ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন তাওহিদ ও ভাইবোন ছড়া ইউপি চেয়ারম্যান সূজন চাকমা, পানছড়ি প্রেসক্লাবের সভাপতি জয়নাথ দেব সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

এ সময় দু’জন বয়স্ক অসহায় মহিলাকে হুইল চেয়ার প্রদান সহ দুর্গম এলাকার পাঁচ শতাধিক বিভিন্ন রোগের রোগীর ব্যবস্থা পত্র সহ ঔষধ বিতরণ করা হয়।

ইউপি চেয়ারম্যান সুজন চাকমা বলেন, পাহাড়ে সেনা বাহিনীর অনন্য সেবা ভূমিকায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। দুর্গম এলাকার লোকজন চিকিৎসা সেবা সহ নানাহ অনুদান পেয়ে আত্মনির্ভরশীল হতে সহযোগিতা পায়।

খাগড়াছড়ি সেনা জোন অধিনায়ক লেঃ কর্নেল সাইফুল ইসলাম সুমন পিএসসি বলেন, পার্বত্যাঞ্চলের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের পাশে, শান্তি ও দূর্যোগকালীন সময় বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা পাশে থেকে যে কোন সহায়তায় দূঢ় প্রতিজ্ঞ। তারই ধারাবাহিকতায় এই মেডিকেল ক্যাম্পেইন ও হুইল চেয়ার বিতরন। এ সময় তিনি সবাইকে ঐক্যবদ্ধ হয়ে পাহাড়ে সশস্ত্র সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত একটি শান্তিপূর্ণ সমৃদ্ধ পরিবেশ গড়ে তুলতে বাংলাদেশ সেনাবাহিনী কে সহযোগিতা করার অনুরোধ জানান।