ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

আলিয়া কোথায় আছে না জেনে বাথরুমেও যাই না: রণবীর

  • 7Words
  • Views

পাঁচ বছরের সম্পর্কের পর গত এপ্রিলে বিয়ে করেছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। তাদের বিয়ে এবং সংসার জীবন নিয়ে আলোচনার অন্ত নেই। এর মধ্যেই গত জুনে সুখবর দেন দম্পতি। জানান, দুজনের ঘর আলো করে আসতে চলেছে সন্তান।

 

বিয়ের পর রণবীর কী ঠিক আগের মতোই আত্মনির্ভরশীল রয়েছেন না কি বিয়ের পর তাঁর ভিতরেও পরিবর্তন এসেছে? জীবনসঙ্গীর উপর ঠিক কতটা নির্ভর করেন তিনি— এক সাক্ষাৎকারে এই প্রশ্নের উত্তর দিলেন ঋষি-পুত্র।

রণবীর বলেন, ‘‘খুব বড়াই করে বলি যে আমি যথেষ্ট আত্মনির্ভরশীল এবং কোনও কিছুর সঙ্গে সহজে জড়িয়ে পড়ি না। কিন্ত সত্যি বলতে আমি আলিয়ার উপর ভীষণ নির্ভর করি। আলিয়াকে সব সময় আমার পাশে চাই।”

আরও জানান, আলিয়ার খোঁজ না পেলে তিনি কোনও কাজ করেন না। রণবীরের ভাষ্যে, ‘আলিয়া কোথায় তা না জেনে আমি বাথরুমেও যাই না। খাওয়াদাওয়াও করি না। ও আমার সঙ্গে থাকুক এটাই চাই।’

দু’জনের সম্পর্ক নিয়ে অভিনেতা বলেন, ‘আমাদের মধ্যে রোম্যান্টিক মুহূর্ত তৈরি না হলে অথবা কথা না হলেও কিছু যায়-আসে না। সম্পর্কের ভিত এতটাই মজবুত যে ও আমার পাশে চুপচাপ বসে থাকলেই যথেষ্ট।’

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া-রণবীর অভিনীত ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। বক্স অফিসে দারুণ ব্যবসা করেছে সিনেমাটি। সংবাদ সংস্থা সূত্রের খবর অনুযায়ী, এসএস রাজামৌলির আগামী সিনেমা ‘এসএসএমবি২৯’-এ মুখ্য ভূমিকায় দেখা যাবে ‘গঙ্গুবাই’-কে। শোনা যাচ্ছে, ডিসেম্বরের শেষে সন্তানের জন্ম দেবেন আলিয়া। তার পরেই সিনেমাটির কাজ শুরু করবেন তিনি। ‘আরআরআর’-এর পর আবার একটি তেলুগু সিনেমায় দেখা যাবে আলিয়াকে।