ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের যাত্রীবাহী উল্টে খাদে, আহত ২৫

  • 4Words
  • Views

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের নড়িয়ার জামতলা এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী একটি বিআরটিসি বাস উল্টে খাদে পড়ে ২৫ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর সোয়া ১২টার সময় অপরদিক থেকে আসা আরেক টি বাস কে সাইড দিতে গিয়ে বিআরটিসি বাসটি উল্টে খাদে পড়ে যায়।

 

ফায়ার সার্ভিস, পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, শরীয়তপুরের ডামুড্যা থেকে অন্তত ৩৫জন যাত্রী নিয়ে একটি বাস ঢাকা গুলিস্তানের দিকে যাচ্ছিল। নড়িয়া উপজেলার জামতলা এলাকায় পৌঁছালে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসে থাকা ২৫জন যাত্রী আহত হয়। আহতদের ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহযোগিতায় উদ্ধার করা হয়েছে। তাদের সদর হাসপাতাল, জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন বেসরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

শরীয়তপুর ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইনস্পেকটর মো. আমজাদ হোসেন জানান, আহতদের বিভিন্ন হাসপাতাল চিকিৎসার জন্য নেয়া হয়েছে। বাস উদ্ধারের চেষ্টা চলছে। বাসের নিচে যাত্রী আছে কিনা খোঁজা হচ্ছে।

 

এদিকে, সড়ক সরু ও খানাখন্দ হওয়ার কারনে গত ২৯ অক্টোবর দিনগত রাত আড়াইটার দিকে ওই জামতলা এলাকায় প্রাইভেটকার খাদে পড়ে এক আইনজীবী ও তার শিশুকন্যা নিহত হন। এসময় গাড়িতে থাকা তিনজন আহত হন।