ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে জাতীয় পার্টির দুই পক্ষের কর্মসূচিই স্থগিত

  • 2Words
  • Views

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ ও তার দেবর জিএম কাদেরপন্থিদের ডাকা পাল্টাপাল্টি কর্মসূচিকে ঘিরে কয়েক দিন ধরেই উত্তপ্ত ময়মনসিংহ জাতীয় পার্টির রাজনীতি। তবে শেষ মুহূর্তে এসে দুই ককর্মসূচিই স্থগিত ঘোষণা করা হয়েছে। পরবর্তী কর্মসূচি কবে হবে তাও জানানো হয়নি।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় দুই পক্ষের নেতারা বিষয়টি নিশ্চিত করেন।

দলীয় সূত্রে জানা যায়, শনিবার (১৯ নভেম্বর) জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরকে প্রধান অতিথি করে রওশন এরশাদের বাসার পাশে টাউন হল মাঠে দ্বি-বার্ষিক সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়। এতে ক্ষিপ্ত রওশন অনুসারীরা একই স্থানে পাল্টা কর্মসূচি দিয়ে জিএম কাদেরপন্থিদের কুশপুত্তলিকা দাহ করে সমাবেশ প্রতিহত করার ঘোষণা দেন। যদিও প্রশাসনের হস্তক্ষেপে একই স্থানে কর্মসূচির জায়গা পরিবর্তন হয়।

পরে নগরীর কৃঞ্চচূড়া চত্বরে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন করার প্রস্তুতি নিচ্ছিলেন জিএম কাদেদের পক্ষের নেতাকর্মীরা। আর নগরীর টাউন হল মাঠে রওশন এরশাদ পক্ষের নেতাকর্মীরা ও সহযোগী সংগঠন কর্মী সমাবেশ করার প্রস্তুতি নিচ্ছিল।

বেগম রওশন এরশাদপন্থি ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল আওয়াল সেলিম বলেন, অসুস্থতাজনিত কারণে আমাদের প্রধান অতিথি বেগম রওশন এরশাদ দেশে আসতে পারেননি। তাই আমাদের কর্মী সম্মেলন স্থগিত করা হয়েছে।

এ বিষয়ে জিএম কাদেরপন্থি জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সালাউদ্দিন আহম্মেদ মুক্তি বলেন, কেন্দ্রের নির্দেশে অনিবার্য কারণবশত আমাদের কর্মসূচি স্থগিত করা হয়েছে।