ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেমিকের সঙ্গে বাগদান হয়ে গেল আমির কন্যার

  • 2Words
  • Views

দীর্ঘদিন ধরেই ফিটনেস ট্রেনার নুপুর শিখরের সঙ্গে সম্পর্কে ছিলেন ইরা খান। প্রায় দিনই নূপুরের সঙ্গে পিডিএ মোমেন্টের ছবি শেয়ার করতেন আমির কন্যা। খান পরিবারের যে কোনো অনুষ্ঠানেই হাজির থাকতেন নূপুর। একবার ইরা দাদির সঙ্গে নূপুর আর নিজের ছবি ইনস্টাতে দেন। তারপর থেকে জোর গুঞ্জন ছিল খুব শিগগির বিয়ে করতে চলেছেন ইরা।

শুক্রবার (১৮ নভেম্বর) ধুমধাম করে মেয়ের বাগদানের অনুষ্ঠান করলেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট। বি-টাউনের হাই প্রোফাইল তারকার মেয়ের এনগেজমেন্টের সেই বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পাপারাজ্জিরা। পরিবার ও কাছের বন্ধুবান্ধদের নিয়েই খানদান পরিবারের মেয়ের বাগদানের ছবি এই মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়।

ইরার মা রীনা দত্ত হাজির ছিলেন অনুষ্ঠানে
ইরার মা রীনা দত্ত হাজির ছিলেন অনুষ্ঠানে

ডিপনেক লাল গাউনে স্টার কিড ইরা খানের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। কালো স্যুট-বুটে কোনো অংশে কম যাচ্ছেন না আমিরের জামাইও। গাড়ি থেকে নেমে ইরার হাত ধরে এগিয়ে গেলেন নূপুর। সেই মুহূর্তকেও লেন্সবন্দি করতে ভোলেননি উপস্থিত পাপারাজ্জিরা।

মেয়ের বাগদানে আমির খান ঐতিহ্যবাহী পোশাকে ক্যামেরার সামনে উপস্থিত হয়েছিলেন। আমিরের সাবেক স্ত্রী ও ইরার মা রীনা দত্তকেও অনুষ্ঠানস্থলে দেখা গেছে। আমির খানের মা হুইলচেয়ারে অনুষ্ঠানস্থলে এসেছিলেন। তিনি সম্প্রতি হার্ট অ্যাটাক থেকে সুস্থ হয়ে ফিরেছেন। এছাড়াও এসেছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও, ভাগ্নে ইমরান খান, নির্মাতা আশুতোষ গোয়ারিকর ও ‘দঙ্গল’ অভিনেত্রী ফাতিমা সানা শেখ সহ আরও অনেকে।

সৎমা কিরণ রাওয়ের সঙ্গে ইরার বর নূপুর
সৎমা কিরণ রাওয়ের সঙ্গে ইরার বর নূপুর

২০২০ সালে প্রথমবার নূপুর শিখরের সঙ্গে প্রেমের সম্পর্কে স্বীকৃতি দিয়েছিলেন আমির কন্যা ইরা খান। পেশায় সেলিব্রেটি ফিটনেস ট্রেনার নূপুর শিখর। বেশ কয়েক বছর ধরেই তিনি বলিউডের সঙ্গে যুক্ত। একাধিক তারকাকে প্রশিক্ষণ দেন তিনি।

‘দঙ্গল’ অভিনেত্রী ও আমিরের কথিত প্রেমিকা ফাতিমা
‘দঙ্গল’ অভিনেত্রী ও আমিরের কথিত প্রেমিকা ফাতিমা

উল্লেখ্য, ইতালির এক ইভেন্টে অংশ নেওয়ার সময় ফিল্মি কায়দায় আচমকাই ইরাকে প্রোপোজ করেন নূপুর। হ্যাঁ বলতে বিন্দুমাত্র দেরি করেননি । হাত বাড়িয়ে দেন আদুরে ভঙ্গিতে। আংটি বদলের পর ঠোঁটে ঠোঁট মিলিয়ে দেন তাঁরা। ভাইরাল হয় সেই চুমু। নূপুর তাকে কীভাবে বিয়ের প্রস্তাব দিয়েছেন, সেই ভিডিও শেয়ারও করেছিলেন তিনি। এবার আনুষ্ঠানিকভাবেই বাগদানটা সেরেই ফেললেন ইরা।