ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে অর্ধকোটি টাকার মাদকসহ দুইজন আটক

  • 3Words
  • Views

নারায়ণগঞ্জে বিপুল পরিমাণ ইয়াবা ও আইসসহ দুইজনকে আটক করেছে পুলিশ। অভিনব কায়দায় পণ্যবাহী ট্রাকে মাদক পাচারকালে গোপন সংবাদের ভিত্তিতে তাদের আটক করে পুলিশ। এসময় প্রায় ১২ হাজার ইয়াবা ও ৩০ গ্রাম আইস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ৫০ লাখ টাকা বলে দাবি জেলা পুলিশের।

শুক্রবার গভীর রাতে সোনারগাঁয়ের নিউটাউন এলাকায় অভিযান চালিয়ে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৩৭৪২) সহ দুইজকে আটক করা হয়েছে।

তারা হলেন, চাঁদপুরের শহরাস্তি উপজেলার দোফলা এলাকার মো. আলী আকবরের ছেলে মো. হোসেন মুন্সী (৩৪) ও ফেনীর ছাগলনাইয়ার আব্দুল হালিমের ছেলে আবু হানিফ। তাদের বিরুদ্ধে সোনারগাঁ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামালা হয়েছে।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) আমীর খসরু বলেন, গোপন সংবাদ আসে চট্টগ্রাম থেকে ট্রাকযোগে ইয়াবা ট্যাবলেট এবং আইস নিয়ে মুন্সীগঞ্জের উদ্দেশ্যে রওনা হয়েছে একটি ট্রাক। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে পুলিশ সোনারগাঁয়ের নিউটাউন এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে ট্রাকটি থামিয়ে তল্লাশি শুরু করলে ১১ হাজার ৮০০ ইয়াবা ও ১২ পিস আইস জব্দ করে। যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫০ লাখ টাকা। আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানান জেলা পুলিশের এই কর্মকর্তা।