ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ১লা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে বসতঘর সহ ১০টি দোকান ভস্ম

লক্ষ্মীপুরে অগ্নিকান্ডে বসতঘর সহ ১০টি দোকান ভস্ম
  • 2Words
  • Views

 চন্দ্রগঞ্জ , লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের পশ্চিম বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে একটি বসতঘর ও ১০টি দোকান পুড়ে ছাই হয়ে অন্তত অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবী করেন ক্ষতিগ্রস্তরা।

 

২১ নভেম্বর ২০২২ সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

 

স্থানীয় এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, চন্দ্রগঞ্জের পশ্চিম বাজারের বাঁধের গোড়া নামক এলাকার ফারহানা নামের এক নারীর বসত ঘরের রান্না করার চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মূহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে আশেপাশের দোকানগুলোতে। এসময় একটি নারিকেলের গোডাউন, ৪টি ভাঙ্গারী দোকান, দুটি হার্ডওয়ারের গোডাউন সহ ১০ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে লক্ষ্মীপুর ও বেগমগঞ্জ থেকে ৩টি ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রনজিত কুমার সাহা অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুন নিয়ন্ত্রণে এসেছে । ক্ষতির বিষয়ে তাৎক্ষনিক কিছু জানাতে পারেননি তিনি।