ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

গোসাইরহাটে শেখ কামাল আন্ত : স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিক্স অনুষ্ঠিত

  • 4Words
  • Views

শরীয়তপুরের গোসাইরহাটে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা-অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। (১৯ জানুয়ারী) বৃহস্পতিবার উপজেলা প্রশাসনের আয়োজনে ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা-অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন করছেন খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন শরীয়তপুর (৩) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।

এরআগে সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কাফী বিন কবির পবিত্র কুরআন তেলাওয়াত ও জাতীয় সংগীত শেখ কামাল এর জীবনী নিয়ে আলোচনা করেন উপস্থিত বক্তারা। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফজলুর রহমান ঢালী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলার মাধ্যমিক শিক্ষা অফিসার।

 

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাজাহান সিকদার ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেওয়ান মোঃ শাহজাহান. উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল সরদার উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সরদার। পৌরসভা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মিন্টু বেপারী।

 

একদিনের অ্যাথলেটিকস প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে বিভিন্ন ইভেন্টে বালক ও বালিকা আলাদাভাবে দৌড় প্রতিযোগিতায় ২২টি স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। খেলাটি পরিচালনা করেন দেওয়ান মনিরুজ্জামান ও নুরুজ্জামান মৃধা এবং উজ্জ্বল মাতুব্বর। এ সময় বিভিন্ন স্কুল মাদ্রাসা প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ