ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তি পেলেন ২৬০ শিক্ষার্থী

  • 0Words
  • Views

মেধাবী কিন্তু টাকার অভাবে পড়াশুনার খরচ চালাতে পারছে না, এমন দরিদ্র ও অসহায় ২৬০ শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দিয়েছে প্রাইম ব্যাংক ফাউন্ডেশন।

শনিবার (২১ জানুয়ারি) রাজধানীর স্থানীয় লা মেরেডিয়ানে ফাউন্ডেশন আয়োজিত শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানের বৃত্তির ৩ মাসের টাকা এক সঙ্গে প্রত্যেক শিক্ষার্থীদের ব্যাংক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে ট্রান্সফার করা হয়।

শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম।

এছাড়াও প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আজম জে চৌধুরীর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী, প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. ইকবাল আনোয়ারসহ প্রাইম ব্যাংক এবং প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে স্পিকার শিরীন শারমিন চৌধুরী শিক্ষা বৃত্তির উদ্যোগকে স্বাগত জানান। প্রাইম ব্যাংকসহ বেসরকারি প্রতিষ্ঠানগুলোকে আরও বেশি করে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।