ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

  • 1Words
  • Views

মাদারীপুরের কালকিনিতে আন্তঃজেলা ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহৃত অস্ত্র ও অন্যান্য সরঞ্জামসহ নগদ ১ লাখ টাকা উদ্ধার করা হয়।

রোববার (২২ জানুয়ারি) দুপুর ২টার দিকে ভূরঘাটা এলাকা থেকে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে মাদারীপুর কারাগারে প্রেরণ করেছে কালকিনি থানা পুলিশ।

গ্রেপ্তাকৃতরা হলেন- গাইবান্ধার সাঘাটা থানার ধনারুহা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে মো. রিপন মিয়া (১৮), পটুয়াখালী জেলা সদরের লাকাঠি কিসমত গ্রামের জসিম হাওলাদারের ছেলে মো. রাব্বি হাওলাদার (১৯), নারায়ণগঞ্জের ফতুল্লার রুবেল মিস্ত্রীর ছেলে মো. ইশান মিস্ত্রি (২০), মাদারীপুরের কালকিনি উপজেলার পশ্চিম মিনাজদী গ্রামের লুৎফর সরদারের ছেলে মো. সাকিল সরদার (২৫) ও মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বিক্রমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. সেতু (২১)।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, আজ রোববার ভোরে উপজেলার মিয়ারহাট বাজার থেকে একটি ইজিবাইকসহ চালককে অস্ত্রের মুখে জিম্মি করে ভূরঘাটা এলাকার একটি ফাঁকা রাস্তায় নিয়ে চাপাতি দিয়ে আঘাত করে ডাকাতরা। এতে তিনি গুরুতর আহত হন। এসময় তার চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে ওই ৫ ডাকাত সদস্যকে আটক করে। পরে পুলিশে খবর দিলে কালকিনি থানা পুলিশের ওসি মো. শামীম হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। পরে আজ দুপুরে তাদের মাদারীপুর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।

কালকিনি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো শামীম হোসেন বলেন, ডাকাতদের গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ওই ৫ জনের বিরুদ্ধে কালকিনি থানায় মামলা করা হয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।