ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিন: মাহি

  • 10Words
  • Views

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেছেন, সারা দেশের উন্নয়ন কী শুধু ফেসবুকেই দেখবেন? নাকি এই উন্নয়নের ছোঁয়া পেতে চান? চাঁপাইনবাবগঞ্জের কাঙ্ক্ষিত উন্নয়ন চান? উন্নয়ন চাইলে আগামী ১ ফেব্রুয়ারি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। উন্নয়ন পেতে মাননীয় প্রধানমন্ত্রীকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে নৌকার বিজয় উপহার দিতে হবে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ফতেপুর ইউনিয়নের মল্লিকপুর বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় তিনি এসব কথা বলেন।

মাহিয়া মাহি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। অথচ গতকাল আমি চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গিয়ে দেখেছি এখনো সেখানে মাটির রাস্তা রয়েছে। আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে ৪০ ভাগ বিদ্যুতায়নের দেশ এখন শতভাগ বিদ্যুৎ সুবিধার আওতায় এসেছে। ভোলাহাটে সীমান্তবর্তী এলাকার শেষ বাড়িটাতেও বিদ্যুৎ পৌঁছে গেছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে যেখানে এত উন্নয়ন, তাই তার পছন্দের নৌকা প্রতীকের প্রার্থী মুহা. জিয়াউর রহমানের পক্ষে আমরা মরিয়া হয়ে কাজ করবো।

তিনি আরও বলেন, নৌকার প্রার্থী মুহা. জিয়াউর রহমান মাটি ও মানুষের নেতা। তিনি মানুষের কলিজা পর্যন্ত পৌঁছে যেতে পারেন। নির্বাচনী প্রচারণায় যত জায়গায় গিয়েছি সবাই তার পক্ষে কথা বলেছেন, নৌকায় ভোট দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তাই এমন একজন মাটি ও মানুষের নেতাকে আমরা বিপুল ভোটে জয়যুক্ত করবো। আগামী ১ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য নির্বাচনে সবাই দলে দলে নৌকায় ভোট দেবেন।

dhakapost

চিত্রনায়িকা মাহি বলেন, সবাই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি সুস্থভাবে বেঁচে থাকলে এবং তার প্রতিনিধি নৌকার প্রার্থী জিয়াউর রহমান আঙ্কেল বিজয়ী হলে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের ব্যাপক উন্নয়ন হবে।

এসময় আরও বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ হুমায়ুন রেজা, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের, গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামাল মন্ডল প্রমুখ।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের প্রার্থীরা হলেন- আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমান, রাজশাহী জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ‘বিদ্রোহী’ প্রার্থী মোহাম্মদ আলী সরকার, জাতীয় পার্টির প্রার্থী আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের নাবীউল ইসলাম ও আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ খুরশিদ আলম বাচ্চু, জাকের পার্টির প্রার্থী গোলাম মোস্তফা।

উল্লেখ্য, সংসদীয় আসন চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) থেকে বিএনপির সংসদ সদস্য আমিনুল ইসলাম পদত্যাগ করায় আসনটি শূন্য ঘোষণা করা হয়। পরে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ছিল ৫ জানুয়ারি, বাছাই করা হয় ৮ জানুয়ারি, প্রত্যাহারের শেষ দিন ছিল ১৫ জানুয়ারি ও ১৬ জানুয়ারি প্রতীক বরাদ্দ হয়। আগামী ১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের মোট ভোটার ৪ লাখ ৫ হাজার ৪৫০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ২ লাখ ১ হাজার ১৭০ জন ও নারী ভোটার ২ লাখ ৪ হাজার ২৮০ জন। ১৮০টি ভোটকেন্দ্রের ১ হাজার ২৩০টি ভোট কক্ষে ভোটাধিকার প্রয়োগ করবেন ভোটাররা।