ঢাকা, শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

নড়িয়ায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় দুই ইতা‌লি প্রবা‌সীকে ৭৫ হাজার টাকা জরিমানা

  • 0Words
  • Views

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধিঃ শরীয়তপু‌রে হোম কোয়ারেন্টাইনে ১৪ দিন শেষ না হ‌তে ঘর থেকে বের হ‌য়ে এলাকা ও বাজা‌রে ঘোরাঘুরি করার দা‌য়ে দুই ইতালী প্রবাসীকে ভ্রাম্যমান আদালত ‌বসি‌য়ে ৭৫ হাজার টাকা জরিমানা করা হ‌য়ে‌ছে।

মঙ্গলবার (১৭ মার্চ) রাত ৯টার দিকে ন‌ড়িয়া উপ‌জেলার চাকধ এলাকায় ও সদর উপজেলার ‌প্রেমতলা এলাকায় তা‌দের ঘুরতে দে‌খে এ জরিমানা করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো. মাহাবুর রহমান শেখ এবং নড়িয়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট মো.সাইফুল ইসলাম।

জ‌রিমানা করা রবীন সরদার নড়িয়া উপজেলার বাহের দিঘিরপাড় গ্রামের মোকলেছ সরদারের ছে‌লে ও সাগর মন্ডল একই উপ‌জেলার লোনসিং গ্রা‌মের শা‌ন্তি মন্ড‌লের ছে‌লে।

নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেটগণ জানান, যারা সম্প্র‌তি বি‌দেশ থে‌কে এসে‌ছেন তা‌দের সরকা‌রিভা‌বে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাক‌তে বলা হ‌য়ে‌ছে। কিন্তু ১৪ দিন শেষ না হ‌তেই তারা বন্ধু‌দের স‌ঙ্গে সদ‌রের প্রেমতলা ও ন‌ড়িয়ার চাকধ এলাকায় ঘোরাঘুরি কর‌তে থা‌কেন। তাই ভ্রাম্যমান আদালত ব‌সি‌য়ে সাগর মন্ডলকে ২৫ হাজার টাকা ও রবীন সরদার‌কে ৫০ হাজার টাকা জরিমানা করা হয় । তা‌দের নজরদারী‌তে রাখা হ‌য়ে‌ছে। ১৪ দিন যেন হোম কোয়ারেন্টাইনে থা‌কেন।

এ সময় ন‌ড়িয়া থানা পু‌লি‌শের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. হা‌ফিজুর রহমান, পালং মডেল থানা তদন্ত ওসি মো. আশরাফুল ইসলামসহ পু‌লিশের এক‌টি দল উপ‌স্থিত ছি‌লেন।