ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শরীয়তপুরে নতুন করে এই প্রথম একদিনে সর্বোচ্চ ৩১ জন করোনয় আক্রান্ত!

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরে নতুন করে এই প্রথম একদিনে সর্বোচ্চ ৩১ জন করোনয় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১২১জন ছাড়ালো। এছাড়া করোনা উপসর্গ নিয়ে সদর হাসপাতালে আইসোলেশনে মুজাম্মেল মুন্সী (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে।

শরীয়তপুর জেলা সিভিল সার্জন অফিসের করোনা কন্ট্রোল রুমের মেডিকেল অফিসার (রোগ নিয়ন্ত্রণ) ফোকাল পার্সন ডা. মো: আব্দুর রশিদ জানান, ঢাকার আইডিসিআর থেকে আসা রিপোর্ট দেখে আমরা আতংকিত হয়েছি। শরীয়তপুরে এই প্রথম একদিনে সর্বোচ্চ ৩১ জন করোনায় আক্রান্ত হলো। এর আগে কখনো এক সাথে এতজন করোনা আক্রান্ত হয়নি। নতুন আক্রান্তদের সকলেরই ঢাকার সাথে আসার সম্পৃক্ততা রয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে শরীয়তপুর সদরে ১৫, নড়িয়া উপজেলায় ৩, ডামুড্যা উপজেলায় ৪, গোসাইরহাট উপজেলায় ৮ ও ভেদরগঞ্জ উপজেলায় ১ জন সহ মোট ৩১ জন। এছাড়া জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ৩ জন।

বিষয়টি নিশ্চিত করে জেলা সিভিল সার্জন এস.এম আব্দুল্লাহ্ আল-মুরাদ বলেন, এদিকে জেলায় শরীয়তপুরে দিনদিন হু-হু করে বাড়ছে করোনায় আক্রান্তের সংখ্যা। আজ নতুন করে আরো ৩১ জন করোনা পজিটিভ এসেছে। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাড়িয়েছে ১২১ জনে। এছাড়া করোনায় আক্রান্তদের ৩৩ জন এ পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। তবে এ পর্যন্ত যারা আক্রান্ত হয়েছেন, তারা সবাই ঢাকা নারায়নগঞ্জ থেকে এসেছেন। ঢাকা-নারায়নগঞ্জ থেকে যারা বাড়িতে আসে। তাদের মধ্যে করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি বেশী থাকে। তাই আমি অনুরোধ করছি, যারা ঢাকা-নারায়নগঞ্জ বা অন্য কোন জেলা থেকে এসেছেন, তারা অবশ্যই ঘরে থাকুন, নিজে সুস্থ্য থাকুন এবং আপনার পরিবারকে সুস্থ্য থাকতে সহায়তা করুন। তবেই ভাল থাকবে দেশ, ভাল থাকবো আমরা। তা না হলে সংক্রোমণ আরো বাড়বে।


error: Content is protected !!