ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

Notice: Use of undefined constant php - assumed 'php' in /home/bhorerso/public_html/wp-content/themes/newsportal/lib/part/top-part.php on line 49

শরীয়তপুরের নড়িয়ায় আইসোলেশনে থাকা একজনের মৃত্যু! পাঁচটি বাড়ি লকডাউন!!

নড়িয়া (শরীয়তপুর) প্র‌তি‌নি‌ধিঃ শরীয়তপুর সদর হাসপাতালে আইসোলেশনে ভর্তি হওয়া ৩৪ বছ‌রের এক যুব‌কের মৃত্যু হ‌য়ে‌ছে। মঙ্গলবার (৩১ মার্চ) রাত ৯টার দি‌কে তার মৃত্যু হয়।

ওই যুব‌ক ন‌ড়িয়া উপ‌জেলার মোক্তা‌রের চর ইউনিয়‌নের ৯ নম্বর ওয়া‌র্ডের এক‌টি বা‌ড়ি‌তে ভাড়া থাক‌তেন । তি‌নি শ্রমিকের কাজ করে‌তেন।

শরীয়তপুর সদর হাসপাতালের চি‌কিৎসকরা জানায়, স্বাসকষ্ট, জ্বর ও কাশি থাকায় ওই যুবককে মঙ্গলবার (৩১ মার্চ) সন্ধ্যায় শরীয়তপুর সদর হাসপাতা‌লের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছিল । রাত ৯টার দিকে তাঁর মৃত্যু হয়।

এর আগে ১৯ মার্চ কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন তি‌নি। পরীক্ষায় তাঁর যক্ষ্মা রোগ ধরা পড়ায় তাঁকে চি‌কিৎসা দেয়া হয়। চিকিৎসা শে‌ষে ২৩ মার্চ তিনি সদর হাসপাতাল থেকে বা‌ড়ি‌তে চ‌লে যান।

শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মুনির আহমেদ খান বলেন, তিনি নড়িয়া এলাকার বাসিন্দা। সে শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। শারীরিক অবস্থা খারাপ ছিল তাঁর । স্বাসকষ্ট থাকায় তাঁকে আইসোলেশনে রাখা হয়েছিল। চিকিৎসা দেওয়া অবস্থায় তিনি মারা যান।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এস.এম. আবদুল্লাহ আল মুরাদ বলেন, ওই ব্য‌ক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হবে। আইইডিসিআর থেকে ফলাফল পেতে দুই দিন সময় লাগতে পারে। তার পরিবার যে জায়গায় দাফন করতে চায়, স্বাস্থ্যবিধি বজায় রেখে সেখানেই ইসলামিক ফাউন্ডেশনের কর্মীরা লাশ দাফন করে আসবেন।

এ‌দি‌কে, ওই ব্যা‌ক্তির আশেপা‌শের পাঁচ‌টি প‌রিবার‌কে লগডাউন ক‌রে‌ছে উপ‌জেলা প্রশাসন। এ ব্যাপা‌রে ন‌ড়িয়া উপ‌জেলা সহকারী ক‌মিশনার (ভূ‌মি) মো. সাইফুল ইসলাম জানান, ওই যুব‌ক ন‌ড়িয়া উপ‌জেলার মোক্তা‌রের চর ইউনিয়‌নের ৯ নম্বর ওয়া‌র্ডের এক‌টি বা‌ড়ি‌তে ভাড়া থাক‌তেন। তি‌নি একজন শ্রমিক। তি‌নি দীর্ঘ‌দিন যাবত যক্ষ্মা রো‌গে ভুগ‌ছি‌লেন। বর্তমান প‌রি‌স্থি‌তি চিন্তা ক‌রে তার বাসার আশেপা‌শের পাঁচ‌টি প‌রিবার‌কে (২৩ সদস্য) লগডাউন ক‌রা হ‌য়ে‌ছে।


error: Content is protected !!