ঢাকা, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে জামালপুরে মফস্বল সাংবাদিকতা নিয়ে কর্মশালা

নিজস্ব সংবাদদাতা : ৩ মে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে জামালপুরে মফস্বল সাংবাদিকতা নিয়ে অভিজ্ঞতা বিনিময় ও কর্মশালা করেছে জামালপুর জেলা প্রেসক্লাব।
শুক্রবার সকাল থেকে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে দিনব্যাপী এই কর্মশালার আয়োজন করা হয়। জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে কর্মশালার উদ্বোধন করেন জামালপুরের জেলা প্রশাসক মো: শফিউর রহমান। এছাড়াও বক্তব্য রাখেন দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল, যমুনা টেলিভিশনের ময়মনসিংহ বুরে‌্যা চীফ হুসাইন শাহিদ, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শুভ্র মেহেদীসহ অন্যান্যরা। এ সময় বক্তারা বলেন, সবার নজর যেখানে পৌছেনা সাংবাদিকরা সেখান থেকে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন, তাদের সংবাদের মাধ্যমে আমরা অনেক পদক্ষেপ নিতে পারি। তাই বর্তমান সরকার যেমন দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছে, তেমনি সাংবাদিকদের আধুনিক তথ্য প্রযুক্তিতে দক্ষ হয়ে আরও স্মার্ট হতে হবে। গণমাধ্যমের স্বাধীনতার মাধ্যমেই দেশের প্রকৃত উন্নয়ন সম্ভব যার সুফল জনগণ সরাসরি ভোগ করতে পারে।
জেলার বিভিন্ন উপজেলার ৫০ জন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক এবং ক্যামেরাপার্সন দিনব্যাপী অভিজ্ঞতা বিনিময় ও কর্মশালায় অংশগ্রহণ করেন। পরে সকল অংশগ্রহণকারীদের হাতে সার্টিফিকেট তুলে দেয়া হয়।


error: Content is protected !!