ঢাকা, বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাটিরাঙ্গায় বজ্রপাতে মা ও ছেলের মৃত্যু 

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি : খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন বড়নাল ইউনিয়নে বজ্রপাতের আঘাতে একই পরিবারের মা ও ছেলের মৃত্যু হয়েছে। ১৯ মে রবিবার ভোর ০৫ টার দিকে বড়নাল ইউনিয়নের করিম মাষ্টার পাড়ায় এই ঘটনা ঘটে। মৃত্যু বরণকারীরা হলেন, মো: আ: খালেকের পুত্র মো: মোমেন হোসেন-২৩ ও আয়েশা বেগম, স্বামী-মো: আ: খালেক-৫৫। তারা দুজনই  রামশিরার বাসিন্দা।

ঘটনার বিবরণে জানা যায় যে, রবিবার ভোরে বৃষ্টির সময় নিজের বসৎবাড়ীতে অবস্থানকালে বজ্রপাতের আঘাত প্রাপ্ত হলে তাদের সকাল ০৮টার দিকে মাটিরাঙ্গা সদর পেয়ে অচেতন অবস্থায় নিয়ে আসেন এলাকাবাসী ও আত্মীয়রা। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষনা করেন। ঘটনার সময় ছেলে ঘরে সোয়া অবস্থায় ছিল আর মা দরজায় দাড়িয়ে ছিল। বসৎবাড়ীর ঘরের টিনের উপর বজ্রপাত হলে ছেলের চুল পুড়ে যায় এ সময়।ছেলেটি খাগড়াছড়ি সরকারি কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র ছিল।

এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সামছুদ্দিন ভূইয়া  ঘটনার সত্যতা স্বীকার করেছেন এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে মুঠোফোনে এই প্রতিনিধিকে জানিয়েছেন।  খবর পেয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ নিহতের লাশ দেখতে হাসপাতালে ছুটে যান। এবং নিহতের পরিবারকে জেলা প্রশাসনের পক্ষে ২০ (বিশ) হাজার টাকা করে সর্বমোট ৪০(চল্লিশ)হাজার টাকা প্রদান করেন।


error: Content is protected !!