ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১৬ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ইসলামপুরে বিদ্যালয়গুলোতে প্রবেশগম্যতা মূল্যায়নের ফলাফল বিষয়ক কর্মশালা

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে বিদ্যালয়গুলোতে প্রবেশগম্যতা মূল্যায়নের ফলাফল বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার সমতা প্রকল্প—ওয়াল্ড ভিশন বাংলাদেশ ও সেন্টার ফর ডিজএ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট(সিডিডি) আয়োজনে পরিষদ হলরুমে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। সমতা প্রকল্পের জামালপুর জেলা সমন্বয়কারী তানজিনা খাতুনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল আব্দুন নাছের বাবুল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মাজহারুল ইসলাম।

 

সমতা প্রকল্প—ওয়াল্ড ভিশন বাংলাদেশ প্রজেক্ট অফিসার জোবায়ের হোসেনের সঞ্চালনায় অন্যানের মধ্য উপজেলা জনস্বাস্থ্য সহকারী প্রকৌশলী কামরুজ্জামান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফেরদৌস হাসান,সিডিডির ডিআইটি রাশেদুল আজম রাসেল,ডিআইএফ আরিফুল ইসলাম আরিফ, প্রধান শিক্ষক মিজান আনছারী সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। কর্মশালায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সভাপতি, সম্পাদক প্রতিবন্ধী ব্যক্তিরা অংশ নেয়। পরে প্রতিবন্ধী ও প্রধান শিক্ষকদের হাতে হ্যাপীটেক তুলে দেওয়া হয়। জানাগেছে—উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৭৫টি শিক্ষা প্রতিষ্ঠান ও প্রতিবন্ধিদের মাঝে হ্যাপীটেক করা হবে।


error: Content is protected !!