ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুর্ব শত্রুতার জের ধরে জাজিরায় দুই গ্রুপের সংঘর্ষ! বাড়ি ঘর ভাঙ্গচূড় লুট-পাট!! একজন নিহতের অভিযোগ

শরীয়তপুর প্রতিনিধিঃ পুর্ব শত্রুতার জের ধরে শরীয়তপুরে জাজিরায় দুই গ্রুপের সংঘর্ষে বাড়ি ঘর ভাঙ্গচুর ও লুটপাট । এঘটনায় ১ জন নিহত হওয়ার অভিযোগ । নিহত ব্যক্তি শরীয়তপুর নড়িয়া উপজেলা রাজনগর ইউনিয়ন বাবর আলী মাদবরের কান্দি বিলদেওনিয়া গ্রামের মৃত ছাবু খার পুত্র ইসমাইল খা (৫০)।

বুধবার (৩ জুন) সকালে জাজিরা উপজেলা পৌরসভার ৭ নং ওয়ার্ড চর রাড়িপাড়া গ্রামে ভুইয়া বাড়ির ব্রিজের সামনে এই ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায় গতকাল সোমবার সাবেক কাউন্সিলর করিম মাদবর ও বর্তমান কাউন্সিলর মতিউর রহমান বেপারীর লোকজনের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটে। এর জের ধরে আজ বুধবার ভোরে উভয় পক্ষের পুনরায় সংঘর্ষ বাধলে ৩০টি বাড়ি ঘর ভাঙ্গচুর ওলুট পাটের ঘটনা ঘটে।

এসময় ইসমাইল খা নামে এক জন আহত হয়ে হাসপাতালে গেলে জাজিরা উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে এ কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। তবে মৃত্যুর কারণ জানা যায়নি। তবে নিহতের স্বজন রা বলেন আমরা জাজিরা থেকে আসার পথে নুরুল আমিন খার নেতৃত্বে লোকজন মারধর করলে ইসমাইল খা নিহত হয়। জাজিরা থানা অফিসার ইনচার্জ আজহারুল ইসলাম বলেন পুর্বের ও বর্তমান কাউন্সিল এর লোকজনের মধ্যে সংঘর্ষ হয়।

এতে বেশ কিছু ঘরবাড়ি ভাংচুরের ঘটনা ঘটে। এখবর পেয়ে আমি ঘটনা স্থলে যাই। কিছুক্ষন পরে আমি আসার পরে এক জন লোককে মৃত্যুর সংবাদ পাই। লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে। রিপোর্ট পেলে কি কারণে তিনি মারা যান তা জানা যাবে। এখন কোন মামলা হয়নি । মামলার প্রস্তুতি চলছে। তবে নিহতের পরিবার মামলা করবেন বলে জানা যায়।


error: Content is protected !!