ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ২

সাতকানিয়া ,চট্টগ্রাম প্রতিনিধি :
দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের দুই সদস্যকে আটক করে পুলিশে কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা ।

 

সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার কেঁওচিয়া মনতলা এলাকা থেকে তাঁদের আটক করা হয়। এসময় একটি পিকআপ ভ্যান, একটি কালো প্লাস্টিকের হাতলযুক্ত কাটার, দুইটি কাঠের বাটযুক্ত লম্বা দা (রামদা) জব্দ করা হয়।

 

 

আটকেরা হলেন— কক্সবাজার জেলার চকরিয়া পৌরসভার কালাচাঁদ পাড়া, ৭নং ওয়ার্ডের নুরুল আমিনের ছেলে মোঃ শেফায়েত হোসেন (২২) ও ভরা মুহুরী, ৪নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ জাহাঙ্গীরের ছেলে মোঃ আসিফ (২০)।

 

 

সাতকানিয়া থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে কেরানিহাট বান্দরবান সড়কের কেঁওচিয়া মনতলা এলাকায় ডাকাতের সদস্যরা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে জড়ো হচ্ছিল। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে একটি পিকআপ ভ্যান সহ দুই ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে।

 

 

সাতকানিয়া থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, সোমবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। একটি পিকআপ ভ্যান, একটি কালো প্লাস্টিকের হাতলযুক্ত কাটার, দুইটি কাঠের বাটযুক্ত লম্বা দা (রামদা) জব্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় তাঁদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আসামিদের আদালতে পাঠানো হয়েছে।


error: Content is protected !!