ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় ফেরা হলোনা রুমা আক্তারের শশুরবাড়ি

  • 13Words
  • Views

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি : দাদীর কুলখানী শেষে ফেরা হলোনা রুমা আক্তারের শশুরবাড়ি খাগড়াছড়ির মাটিরাঙ্গা সড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে।

২৬ আগস্ট ২০২২ শুক্রবার সকালে উপজেলার বেলছড়ি ইউনিয়নের আমবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

 

নিহত রুমা আক্তার মাটিরাঙার আমতলী ইউনিয়নের করল্যাছড়ি পুরানবাজার এলাকার মো. রোশন আলীর মেয়ে। সে নোয়াখালী জেলার সেনবাগের মো. আবব্দুল্লাহর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রুমা আক্তার দাদীর কুলখানী শেষে শশুরবাড়ি নোয়াখালী যাওয়ার উদ্দেশ্যে তার ১১ মাস বয়সি কণ্যা নুরশিদ তারাবানু (আফরা) কে নিয়ে মাহিন্দ্র যোগে মাটিরাঙ্গা আসার পথে বেলছড়ি ইউনিয়নের আম বাগান এলাকায় ঝুকিপুর্ন মোড়ে মাহিন্দ্র থেকে ছিটকে পড়ে যায়। এসময় মাটিরাঙ্গা থেকে তবলছড়িগামী পাথর বোঝাই দ্রুতগামী ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৫৯) চাপায় পিস্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায় রুমা আক্তার।
বেঁচে যায় শিশু কণ্যা আফরা।

অবুঝ নুরশিদ তারাবানু আফরা এখনো বুঝেনি তার মা আর ফিরে আসবে না

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, পুলিশ মরদেহ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানোর হয়েছে ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ১০৫ ধারায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে তিনি বলেন, ঘাতক ট্রাক ও মাহিন্দ্র পুলিশ হেফাজতে রয়েছে, তবে চালক পলাতক রয়েছে।