ঢাকা, বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মহালছড়িতে রিঝাং সংঘ ক্লাবের উদ্যোগে মিনি ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক, খাগড়াছড়ি :
“সম্প্রীতি শান্তি ও ঐক্য ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বৈ-সা-বি উপলক্ষ্যে রিঝাং যুব সংঘ ক্লাব পরিচালনা কমিটি’র উদ্যোগে মিনি ফুটবল টুর্নামেন্ট ও পাহাড়ের ঐতিহ্যবাহী খেলাধুলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

 

১৮এপ্রিল ২০২৪ ,বৃহস্পতিবার বিকাল ৪ টায় মহালছড়ির পুরঞ্জয় মহাজন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে রিঝাং যুব সংঘ ক্লাবের উপদেষ্টা কমিটির সদস্য ধীমান চাকমা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রতন কুমার শীল।

এদিন ইয়ুখ ক্লাব ও ডাঙ্গা বাজার একাদশ মিনি ফুটবল টুর্নামেন্টে অংশ নেন। এ সময় টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে নির্দিষ্ট সময়ের পরও খেলায় নির্দিষ্ট সময় পার হওয়ার পরও ফলাফল ড্র হওয়ায় জয়-পরাজয় নির্ধারণ করার জন্য টাইব্রেকার অনুষ্ঠিত হয়। এ সময় টাইব্রেকারে ইয়ুথ ক্লাবকে ১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন ডাঙ্গাবাজার একাদশ।

 

 

এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভার পরপরে বিভিন্ন খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও কবিরাজ অংচিংনু মারমা তার ব্যক্তিগত পক্ষ থেকে রিঝাং যুব সংঘ ক্লাবের প্রতিনিধিদের ক্রীড়া সামগ্রী বিতরণ এবং আর্থিক অনুদান বিতরণ করা হয়।

 

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবিরাজ অংচিংনু মারমা,মহালছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রবীন্দ্রনাথ খীসা,মহালছড়ি উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান কাকলী খীসা,রিঝাং যুব সংঘ ক্লাবের সাবেক সভাপতি মিলন কান্তি চাকমা,মহালছড়ি উপজেলা কৃষি অফিসার তৃপ্তিকর চাকমা প্রমুখ।


error: Content is protected !!