ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ডামুড্যা পৌরসভার ৫নং ওয়ার্ডের জনগন কবিরকে কাউন্সিলর হিসেবে পেতে চান

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ডামুড্যা পৌরসভার ৫নং ওয়ার্ডের একজন যোগ্য ব্যাক্তিত্ব আলহাজ্ব মো. কবির ছৈয়াল তিনি একজন অন্যতম সমাজ সেবক, দেশ দরদী, ধার্মিক ও বিশিষ্ট ব্যবসায়ী। পারিবারিক ঐতিহ্য অনুযায়ী ধর্মীয় পরিবেশে কঠোর সংযম এবং সহজ-সরল জীবন যাপনে অভ্যস্ত এক নিবেদিত প্রাণ তিনি।

 

তার ভাষায় সাহসী নতুন পৃথিবী এবং দেশকে এগিয়ে নিতে তিনি ব্যস্ত। তিনি তার মূল্যবান সময় অতিবাহিত করতে চান মানুষের প্রয়োজনে। আর তাই তিনি ডামুড্যা পৌরসভার ৫নং ওয়ার্ডের সেবা বঞ্চিত মানুষের অধিকার ফিরিয়ে দিতে তিনি কাজ করবেন বলে অঙ্গিকারবদ্ধ। তিনি ডামুড্যা পৌরসভার ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন। তার মার্কা “পানির বোতল”।

 

ডামুড্যা পৌরসভার ৫নং ওয়ার্ডের কুলকুড়ি গ্রামের এক মুসলিম পরিবারে জন্ম তার৷ তার বাবার নাম মো. আলী আজম ছৈয়াল, মা’র নাম শিরিনা বেগম । তিন ভাই, এক বোনের মধ্যে তিনি বড়। তার দুই মেয়ে রয়েছে। ছোট বেলা থেকেই অসহায় মানুষের কথা ভাবতেন তিনি। তাইতো তিনি এ বছর ডামুড্যা পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর হতে সকলের দোয়া এবং ভালোবাসা চেয়েছেন। যদি তাকে তার ৫নং ওয়ার্ডবাসী পছন্দ করেন, তাহলে তিনি কাউন্সিলর হবেন ইন্সআল্লাহ্।

 

বিশেষ করে আলহাজ্ব হাফেজ মো. কবির ছৈয়াল

তার ৫নং ওয়ার্ড বাসীকে তার পরিবারের মতো মনে করে তাদের সুখে দুঃখে পাশে দাঁড়াতে চান। আর্থিক কষ্টে জর্জরিত অসহায় মানুষকে অর্থ দিয়ে এবং স্কুলগামি গরীব সন্তানদের লেখাপড়ার খরচ, অসহায়দের ফ্রী চিকিৎসা করানোসহ তার ওয়ার্ডবাসীকে বিভিন্নভাবে সেবা করার জন্য সুযোগ চান তিনি।

 

আলহাজ্ব মো. কবির ছৈয়াল বলেন, আমি আমার ওয়ার্ড বাসীর সকল বিপদ আপদে পাশে থেকে কাজ করতে চাই। আমরা যারা সমাজে একটু ভালো অবস্থানে আছি আমরা যদি আমাদের সমাজের গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াই তাহলে সমাজে কোন অভাব এবং হাহাকার থাকবেনা বলে আমার বিশ্বাস। তাই আমি চাই অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি আমাদের ওয়ার্ডকে এগিয়ে নিতে। আসছে আগামী ১৪ ফেব্রুয়ারি ডামুড্যা পৌরসভার নির্বাচন। আমি ৫নং ওয়ার্ডের জনগণের ভালোবাসা নিয়ে কাউন্সিলর পদে নির্বাচন করছি।

 

সবাই আমার জন্য দোয়া করবেন। জনগণের সাথেই আছি এবং জনগণকে পাশে নিয়েই কাজ করতে চাই ইন্সআল্লাহ্।


error: Content is protected !!