ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামগড় উপ‌জেলা নির্বাচ‌নে ১০ প্রার্থীর ম‌নোনয়ন জমা

রামগড় ,খাগড়াছড়ি প্রতি‌নি‌ধি:
খাগড়াছড়ির রামগড় উপ‌জেলা প‌রিষদ নির্বাচ‌নে ম‌নোনয়ন দা‌খি‌লে শেষ পর্যন্ত মোট ১০ জন প্রার্থী অনলাই‌নে ম‌নোনয়ন পত্র জমা দি‌য়ে‌ছেন ব‌লে উপ‌জেলা নির্বাচন অফিস জানিয়েছে।

 

 

এর ম‌ধ্যে চেয়ারম‌্যান প‌দে ৩ জন, পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে ৫ জন ও ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে ২ জন আ‌বেদন ক‌রে‌ছেন।                                                                         চেয়ারম্যান পদপার্থী

 

 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় , সোমবার (১৫ এ‌প্রিল) ম‌নোনয়নপত্র দা‌খি‌লের শেষ দিন পর্যন্ত চেয়ারম‌্যান প‌দে বর্তমান উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো: আবদুল কাদের ও কংজঅং মারমা মনোনয়ন জমা দিয়েছেন।

পুরুষ ভাইস চেয়ারম‌্যান প‌দে বর্তমান ভাইস চেয়ারম্যান মো: আনোয়ার ফারুক, মোবারক হোসেন, মো: ওমর ফারুক, মো: নুরুল আমিন ও মো: শামসুদ্দিন মিলন এবং ম‌হিলা ভাইস চেয়ারম‌্যান প‌দে বর্তমান ভাইস চেয়ারম্যান হা‌সিনা আক্তার ও নাছিমা আহসান নিলা ম‌নোনয়ন জমা দি‌য়ে‌ছেন।

 

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা জমির উদ্দিন জানান, প্রার্থীরা কোন বিড়ম্বনা ছাড়াই মনোনয়ন অনলাইনে জমা দিয়েন। আগামী ১৭ এ‌প্রিল জেলায় রিটা‌র্নিং কর্মকর্তার কার্যাল‌য়ে অনলাই‌নে জমা দেয়া ম‌নোনয়নপত্র বাছাই হ‌বে ।

 

 

তিনি আরও জানান, রামগড় উপজেলার একটি পৌরসভা ও দুইটি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৪৬ হাজার ৭শত ১৯ জন এরমধ্যে পুরুষ ভোটার ২৩ হাজার ৮ শত ৩২ জন ও মহিলা ভোটার ২২ হাজার ৮ শত ৮৭ জন।


error: Content is protected !!