ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

কুমিল্লায় অজ্ঞান পার্টি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

অজ্ঞান পার্টি চক্রের ৭ সদস্য গ্রেপ্তার

কুমিল্লা :
কুমিল্লায় আন্তঃজেলা অজ্ঞানপার্টির সক্রিয় সাত সদস্যকে গ্রেপ্তার করেছে লাকসাম থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই ব্যাটারি চালিত অটোরিকশা ও একটি চোরাই মোবাইল উদ্ধার করা হয়েছে।

 

রোববার রাত থেকে ২২ মে ২০২৩ সোমবার সকাল পর্যন্ত জেলার চান্দিনা থানার মাধাইয়া, মুরাদ নগর থানার নলুয়া চৌমুহনী সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হলেন- চক্রটির দলনেতা মো. শাহজাহান (২৬), সদস্য মিজানুর রহমান (৩১), নুর ইসলাম (২৪), মো. মিজান (২৩), মো. হানিফ (৩২), শিপন মিয়া (২৩), মো. সুমন আহমেদ (২৫)।

 

সোমবার (২২ মে) বিকেলে সাংবাদিকদের এই তথ্য জানান কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) খন্দকার আশফাকুজ্জামান। তিনি বলেন , কুমিল্লার বিভিন্ন উপজেলা এবং চট্টগ্রাম, চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় দীর্ঘদিন থেকে বিভিন্ন কৌশলে তারা খাবারে বিষ দিয়ে মিশুক, অটোরিকশা চালকদের অচেতন করে সব চুরি করতো। গোপন সংবাদের ভিত্তিতে ছয় জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যে মিশুক গাড়ি সহ মোবাইল উদ্ধার করা হয়। পাশাপাশি বিভিন্ন উপজেলা থেকে একই কায়দায় চোরাই আরও দুটি মিশুক গাড়ি উদ্ধার করে পুলিশ।

 

খন্দকার আশফাকুজ্জামান আরো জানান, একটি চুরির সূত্র ধরে শাহজাহানকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে চক্রে অন্তত ১০ সক্রিয় সদস্য আছে বলে জানা যায়। তাদের বিরুদ্ধে লাকসাম থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।


error: Content is protected !!