ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রীনগরে কুড়ালের কোপে ভগ্নিপতি নিহত

শ্রীনগর , মুন্সিগঞ্জ :
মুন্সীগঞ্জের শ্রীনগরে সমন্ধীর চাইনিজ কুড়ালের কোপে ভগ্নিপতি নিহত হয়েছে।

 

১৪ সেপ্টেম্বর ২০২৩ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের রুদ্রপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

 

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে রহমান (৩২) চাইনিজ কুড়াল দিয়ে তার ছোট বোন জামাই রাসেল (২৫)কে ঘুমন্ত অবস্থায় মাথায় কোপ দেয়। এতে কুড়ালটি রাসেলের মাথায় আটকে যায়। মাথায় কুড়াল সহ রাসেলকে পাশ্ববর্তী দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। শেখ রহমান পলাতক রয়েছে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,আট বছর আগে রাহেলাকে পারিবারিক ভাবে বিয়ে করে রাসেল। তাদের সংসারের দুটি মেয়ে সন্তান রয়েছে। রাসেলের স্ত্রীর বড় ভাই রহমান একজন মাদক সেবী ছিলেন। তিনি মাদকের ব্যবসা করতেন। সেই সঙ্গে চুরিও করতেন।এ কারনে রাসেল ও রাহেলার তিন বোন পরামর্শ করে প্রায় আড়াই মাস আগে রহমানকে একটি রিহ্যাব সেন্টারে ভর্তি করেন। দুমাস সেখানে থাকার পর দশ দিন আগে ওই সেন্টার থেকে চলে আসে রহমান। রাসেল তাকে কেনো রিহ্যাবে পাঠায় এটা নিয়ে দ্বন্দ্ব শুরু হয় বোন জামাই ও সমন্ধীর মধ্যে। বুধবার রাসেল তার খালা শাশুড়ির বাড়িতে ঘুমিয়ে ছিলেন। বৃহস্পতিবার ঘুমন্ত অবস্থায় রাসেলকে চাইনিজ কুড়াল দিয়ে কোপ দেয় রহমান। তাৎক্ষণিকভাবে মাথা থেকে চাইনিজ কুড়াল সরানোর চেষ্টা করে পরিবারের লোকজন।পরে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়।

 

নিহতের স্ত্রী রাহেলা বলেন,রহমানের যন্ত্রণায় এলাকার মানুষ থাকতে পারছিল না। এলাকার মানুষ ঘনঘন আমাদের কাছে বিচার দিত। আমরা ও অতিষ্ঠ ছিলাম। আমাদের তিন বোনের পরামর্শে রাসেলকে দিয়ে রিহ্যাবে পাঠানো হয়েছিল।এটাই রাসেলের বড় দোষ ছিল। এ কারনে আমার স্বামীকে মেরে ফেলল।

 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আবদুল্লা আল তায়েবীর বলেন, ঘটনার খবর পেয়ে আমরা সেখানে যাই। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক রয়েছে। ধারনা করা হচ্ছে পারিবারিক কলহের দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ হয়নি। তবে আসামিকে গ্রেপ্তারের পুলিশ অভিযান চালাচ্ছে।


error: Content is protected !!