ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ঢাকা, বৃহস্পতিবার, ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

হাতিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রেপ্তার-১

মোঃ ইব্রাহিম, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার বুড়িরচর ইউনিয়নে এক স্কুলছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে ইসমাইল হোসেন বাবুল (১৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

সোমবার দুপুরে ওইছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে সাগরিয়া বাজার থেকে বাবুলকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইসমাইল হোসেন বাবুল বুড়িরচর ইউনিয়নের জয়নাল আবেদীনের ছেলে।

 

অভিযোগ সূত্রে জানা গেছে, বিয়ের প্রলোভন দেখিয়ে গত এক বছরে একাধিকবার ওই ছাত্রীকে ধর্ষণ করে বাবুল। সবশেষ গত শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে এসে তাদের বসতঘরে জোরপূর্বক পুনঃরায় ধর্ষণ করে সে।

 

এসময় ছাত্রী চিৎকারে পরিবারের সদস্যরা এগিয়ে আসলে পালিয়ে যায় বাবুল।হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, ছাত্রীর বাবার মৌখিক অভিযোগের ভিত্তিতে দ্রুত সময়ের মধ্যে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত আসামীকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে।


error: Content is protected !!