ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের দিবাস্বপ্ন দেখছে : ওবায়দুল কাদের

  • 2Words
  • Views

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি প্রতিদিনই নির্বাচনের নামে মিথ্যাচার করছে। বিএনপি প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকারের দিবাস্বপ্ন দেখছে, নিরপেক্ষ নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে।

 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে গোপালগঞ্জ ও নড়াইলের মধ্যবর্তী স্থানে মধুমতী নদীর ওপর নির্মিত মধুমতি সেতুর চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, তত্ত্বাবধায়ক সরকার উচ্চ আদালতের নির্দেশে মিউজিয়ামে চলে গেছে। ওটা আর ফিরে আসা সম্ভব নয় আপাতত। নিরপেক্ষ নির্বাচন হবে এটা আমি আশ্বস্ত করছি। এই নির্বাচন কমিশনের অধীনেই নির্বাচন হবে। এই শেখ হাসিনা সরকার নির্বাচনের মূল দায়িত্ব পালন করবে। অন্যান্য গণতান্ত্রিক দেশ যেমন ভারতে যে সরকার ক্ষমতায় থাকবে, তার অধীনেই নির্বাচন হয়। এখানে যারা যারা দায়িত্বে থাকবে যেমন পুলিশ, সেনাবাহিনী, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এরা কিন্তু সরকারের অধীনে নয়, এরা সবাই নির্বাচন কমিশনের অধীনে থাকবে।

তিনি বলেন, বিএনপি বার বার একই কথা বলে পানি ঘোলা করছে। পানি ঘোলা করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করছে। এগুলো করে লাভ হবে কিনা আমি জানি না। তবে শেষ পর্যন্ত বিএনপি নির্বাচনে না এলে তাদের কোনো বিকল্প পথ আছে বলে আমার মনে হয় না।

এর আগে নবনির্মিত মধুমতি সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন শেষে আগামী অক্টোবর মাসে সেতুর উদ্বোধন করা হবে বলেও জানান সেতুমন্ত্রী।

এ সময় নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা, নড়াইলের পুলিশ সুপার সাদিরা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. দোলন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।