ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিমানবন্দরে বিশৃঙ্খলা, সাবিনাদের সংবাদ সম্মেলনে দেরি

  • 5Words
  • Views

দক্ষিণ এশিয়ার সেরা হয়ে সাবিনা খাতুনরা আজ ফিরেছেন দেশে। সাফ চ্যাম্পিয়ন বাংলাদেশ নারী ফুটবল দলের জন্য বিমানবন্দরে সংবাদ সম্মেলনের সময় নির্ধারিত ছিল। তবে বিশৃঙ্খলার মুখে সেটা শুরু হতে দেরি হচ্ছে। বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি।

বিমানবন্দরে পা রেখেই কোচ ছোটন ও সাবিনা খাতুনরা বিমানবন্দরে বিশৃঙ্খলার মুখে পড়েন। স্বল্প জায়গায় অনেক বেশি গণমাধ্যম কর্মীদের উপস্থিতিতে অত্যন্ত বিশৃঙ্খলা সৃষ্টি হয়।

 

বিমানবন্দর কর্তৃপক্ষ, বাফুফে, ক্রীড়া মন্ত্রণালয় সবাই বিষয়টি নিয়ন্ত্রণ করার চেষ্টা করে ব্যর্থ হয়৷ ১৫-২০ মিনিট অপেক্ষার পর সবাই বিমানবন্দরের মিডিয়া ব্রিফিং স্থল ত্যাগ করে। তখন জানানো হয়েছিল, বিমানবন্দরে সংবাদ সম্মেলনটি বাতিলই হয়ে গেছে। তবে কিছুক্ষণ পরই আবার শোনা গেছে, সংবাদ সম্মেলন করে তবেই বিমানবন্দর ছাড়বেন ফুটবলাররা।

এদিকে বিমানবন্দরের বাইরের দিকে বাসের সামনে বিভিন্ন বাদ্য বাজনা ও সমর্থকদের ভিড়। শতাধিক পুলিশ ও আইন শৃঙ্খলাবাহিনীর কর্মকর্তা পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

বিআরটিসির দ্বিতল বিশিষ্ট বাসের ছাদ ফেলে সানজিদা-সাবিনা খাতুনদের আশা পুরণ করা হচ্ছে। বাসের রুট ঠিক হয়েছে- বিমানবন্দর থেকে কাকলী, জাহাঙ্গীর গেট, পিএম অফিস, তেজগাঁও, মৌচাক, কাকরাইল হয়ে বাফুফে ভবন। বাফুফে ভবনে আরেক দফা বরণ করা হবে সাবিনাদের।

গত সোমবার কাঠমান্ডু দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে সাফ ফাইনালে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ নারী ফুটবল দল। ট্রফি নিয়ে বুধবার দুপুরে দেশে ফিরেছেন চ্যাম্পিয়ন কন্যারা। গোটা দেশ বরণ করে নিচ্ছে তাদের!