ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

পানছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব হস্তান্তর -গ্রহন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার,খাগড়াছড়ি :

জেলার পানছড়ি উপজেলার ৩নং পানছড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহন ও পুরাতনদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৩ মে ২০২২ সোমবার সদর ইউনিয়ন পরিষদের হলরুমে সাবেক ইউপি চেয়ারম্যান নাজির হোসেনের সভাপতিত্বে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মোমিন প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে পানছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.আব্দুল মোমিন , সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা ,আনসার ভিডিপি কর্মকর্তা সাব্বির হোসেন ও বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তাগন, প্রেস ক্লাবের সভাপতি জয়নাথ দেব, উপজেলা আওয়ামীলগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, উপজেলা যুবলীগের সভাপতি আল আমিন, ইউপি চেয়ারম্যান আহির উদ্দিন,আনন্দ জয় চাকমা,জয় কুমার চাকমা ,মাধ্যমিক স্থরের শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগন, বিদায়ী ও নব নির্বাচিত পুরুষ ও মহিলা সদস্য -সদস্যা গন সহ স্থানীয় গন্যমান্য ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আব্দুল্লাহ আল মোমিন বিদায়ী ইউপি চেয়ারম্যান নাজির হোসেন সহ বিদায়ী সদস্যগনকে সম্মাননা স্মারক ও নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান উচিত মনি চাকমা সহ সদস্যগনকে ফুল দিয়ে বরণ করে দায়িত্ব তুলে দেন।