ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ৫ই জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

গোসাইরহাটে গাঁজা ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার আলাওলপুর ইউনিয়নে অভিযান চালিয়ে গাঁজা ও ১৩ পিস ইয়াবাসহ কাজী কামরুল হাসান কাওসার (৩২), নামের একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৭ জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

 

গোসাইরহাট থানার এসআই মতিউর রহমানের নেতৃত্বে এসআই অনির্বান সরকার, এসআই মনিরুজ্জামান মেসার্স কাজী এন্টারপ্রাইজ রড, সিমেন্টের দোকান থেকে গাঁজা ও ১৩ পিস ইয়াবা উদ্ধার করে।

 

আটককৃত হলেন কাজী কামরুল হাসান কাওসার (৩২), শরীয়তপুর জেলার গোসাইরহাট থানাধীন আলাওলপুর ইউনিয়নের কাজি কান্দির গ্রামের হাজী জালাল উদ্দিন কাজীর ছেলে।

 

পুলিশ সূত্রে জানা যায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে শরীয়তপুর জেলার গোসাইরহাট উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

 

গোসাইরহাট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোহাম্মদ আসলাম সিকদার বলেন, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১০(ক) ও ৩৬(১) সারণীয় ১৯ (ক)ধারায় থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।