ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ইউএনও ওয়াহিদা খানমকে আক্রমণের ফুটেজ যাচাই বাছাই হয়েছে: রংপুরের ডিআইজি

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীকে কু’পিয়ে জ’খমের ঘটনা পরিদর্শনের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন রংপুরের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য।

আজ বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে দেবদাস ভট্টাচার্য্য সাংবাদিকদের বলেন, এটা তো তদন্ত কমেটির বিষয় না, এটা একটা ফৌজদারি মামলা। এর জন্য সুনির্দিষ্ট ধারায় মামলা হবে। মামলার প্রস্তুতি চলছে। এটা ঘটনাকে কেন্দ্রকরে পুলিশের যত তদন্ত ইউনিট আছে যেমন থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ, সিআইডি, ইবিআই, র‍্যাব সবাই কিন্তু মাঠে নেমেছে এবং তারা সবাই সর্বোচ্চ গুরুত্ব দিয়ে তদন্ত করছে।

তিনি আরও বলেন, আমাদের এখন প্রধান কাজ দ্রুত সময়ের মধ্যে আসামিদেরকে শনাক্ত করা এবং তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা। সিসি টিভি ফুটেজ আমরা কালেক্ট করেছি এবং সেগুলো যাচাই বাছাই করে দেখা হয়েছে। এখনো কাউকে আটক করা হয়নি। সব কাজই প্রক্রিয়াধীন আছে।

বুধবার মধ্য রাতে ঘোড়াঘাটে সরকারি বাসায় হামলার শিকার হন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা। এরপর তাকে ও তার বাবাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার বাবা চিকিৎসাধীন আছেন। তবে ইউএনওর অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় আনা হয়।

বৃহস্পতিবার দুপুরে রংপুর ক্যান্টনমেন্ট থেকে এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় আনা হয়। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয় তাকে।


error: Content is protected !!