ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সকল ষড়যন্ত্রকে পিছনে ফেলে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ: পানিসম্পদ উপমন্ত্রী

সকল ষড়যন্ত্রকে পিছনে ফেলে শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। কোন কুচক্রী মহলের ষড়যন্ত্রই বাংলাদেশের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে পারবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান আওয়ামীলীগকে তিলে তিলে রাজনৈতিক ভাবে গড়ে তুলে মুক্তিযোদ্ধাদের নিয়ে ব্যাংকারে ব্যাংকারে যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছেন। তারই সুযোগ্য কন্যা এই আওয়ামীলীগকে শক্তিশালী করে পচাত্তর পরবর্তী সময়ে একাশি থেকে দলের হাল ধরে দক্ষতার সহিত দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

এর পর থেকেই বাংলাদেশ আওয়ামীলীগ ও শেখ হাসিনার গ্রহণযোগ্যতা সাধারণ মানুষের কাছে বৃদ্ধি পেতে থাকে এবং তিনি মেধা-যোগ্যতা ও সততায় সেরাদের সেরা প্রধানমন্ত্রী হিসেবে চতুর্থ বারের মতো বাংলাদেশের প্রধানমন্ত্রী হিবেবে দায়িত্ব পালন করছেন। শেখ হাসিনার হাতে দেশ আর পিছাবেনা বাংলাদেশ। বৃহস্পতিবার দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলার জপসা ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে এসব কথা বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

জপসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম হাওলাদারের সভাপত্বিতে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, সহ-সভাপতি আব্দুল ওহাব বেপারী, নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, জপসা ইউনিয়ন ইউপি চেয়ারম্যান শওকত হোসেন বয়াতী, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মো. জহিরুল ইসলাম সিকদার, মোক্তারের চর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম চৌকিদার, জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান আলম বয়াতী সহ স্থানীয় আওয়ামীলীগ ও সংহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এর আগে মন্ত্রী শরীয়তপুরের নড়িয়া-জাজিরার পদ্মার ডান ও বাম তীর রক্ষা বেড়িবাঁধ প্রকল্প কাজের অগ্রগতি পরিদর্শন করনে। এসময় পানিউন্নয়ন বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


error: Content is protected !!