ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ঢাকা, শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

উপজেলা পর্যায়ে দক্ষতা উন্নয়ন ওরিয়েন্টেশন ও জেন্ডার সেন্সি টাইজেশন কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, খাগড়াছড়ি :
“স্মার্ট স্কিলস ফর স্মার্ট বাংলাদেশ ” এই প্রতিপাদ্য বিষয় কে সামনে রেখে খাগড়াছড়িতে স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (SEIP) এর প্রকল্পের আওতায় খাগড়াছড়িতে উপজেলা পর্যায়ে দক্ষতা উন্নয়ন ওরিয়েন্টেশন ও জেন্ডার সেন্সিটাইজেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। রোববার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টায় খাগড়াছড়ি উপজেলা প্রশাসন ও SEIP প্রকল্প এর আয়োজনে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত কর্মশালায় SEIP প্রকল্প কর্মকর্তা মোঃ সাকিব হোসেন এর সঞ্চালনায় খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলামের সভাপতিত্ত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মোঃ শানে আলম।

 

 

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, ছিলেন খাগড়াছড়ি টেকনিক্যাল ট্রেনিং সেন্টার অধ্যক্ষ মো: জয়নাল আবেদীন,খাগড়াছড়ি সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মধু মঙ্গল চাকমা, পেরাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন বিকাশ ত্রিপুরা,খাগড়াছড়ি সদর ইউনিয়নের চেয়ারম্যান জ্ঞান দত্ত চাকমা,গোলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা,খাগড়াছড়ি পৌর কমিশনার অতীশ চাকমা,তৃণমূল উন্নয়ন সংস্থা’র প্রতিনিধি মিনুচিং মারমাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

এ সময় অতিথিরা তাদের মূল্যবান বক্তব্যে বলেন, বর্তমান সরকার দেশ তথা দেশের মানুষের কথা ভাবেন। তাই তিনি সরকারি বেসরকারি ভাবে বিভিন্ন প্রকল্পের মাধ্যমে জনশক্তিকে কাজে লাগিয়ে জনসম্পদে পরিণত করে জনগণ তথা দেশের সার্বিক উন্নতির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আধুনিকতাকে কাজে লাগিয়ে প্রত্যেক জনগোষ্ঠী সরকারি ভাবে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে ট্রেনিং নিয়ে চাকুরির আশায় বসে না থেকে দেশে কিছু করা এবং দেশের বাইরে অর্থাৎ বিদেশে গিয়ে হাতের কাজের মাধ্যমে নিজেকে স্বাবলম্বী করতে পারেন।


error: Content is protected !!