ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
ঢাকা, সোমবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

নড়িয়ায় আগুনে পুড়ে প্রতিবন্ধী কিশোরের মৃত্যু

  • 4Words
  • Views

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের নড়িয়া উপজেলায় গভির রাতে হঠাৎ বসতঘরে আগুন লেগে পুড়ে সুমন মুন্সী (৩২) নামে এক প্রতিবন্ধী যুবকের মৃত্যু হয়েছে। রোববার (১৪ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে উপজেলার ভুমখাড়া ইউনিয়নের পাটদল গ্রামে এ দুর্ঘটনাটি ঘটে।

 

নিহত সুমন মুন্সী ওই গ্রামের ইতালি প্রবাসী জয়নাল মুন্সীর বড় ছেলে। তিনি মানষিক প্রতিবন্ধী বলে জানা গেছে।

 

পুলিশ, ফায়ার সার্ভিস ও নিহতর স্বজনরা জানায়,

রোববার রাত সাড়ে ৩টার দিকে পাটদল গ্রামের জয়নাল মুন্সীর বসতঘরে হঠাৎ আগুন দেখতে পায় এলাকাবাসী। পরে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণ করতে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসকে জানায়। নড়িয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বসতঘরে থাকা মানষিক প্রতিবন্ধী সুমনের আগুনে পুড়ে মৃত্যু হয়।

 

শরীয়তপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মুহাম্মদ সেলিম মিয়া বলেন, খবর পেয়ে নড়িয়া ফায়ার সার্ভিসের দুটি ইউনিট পাটদল এলাকায় গিয়ে একঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে বসতঘরে থাকা এক যুবক পুড়ে মারা যান। ফায়ার সার্ভিসের সদস্যরা ও পুলিশ লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হতে পারে।

 

এব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।