আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি ও মাক্স পরিধান না করায় ২৩ জনকে অর্থদণ্ড

শুক্রবার, ২৬ জুন ২০২০ | ১২:৩৮ অপরাহ্ণ | 95 বার

শরীয়তপুরে স্বাস্থ্যবিধি ও মাক্স পরিধান না করায় ২৩ জনকে অর্থদণ্ড

শরীয়তপুর প্রতিনিধি : সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করা, মাস্ক পরিধান না করে বাইরে ঘোরাফেরা করাসহ সরকারি আদেশ অমান্য করায়  ২৩ জনকে  অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের শরীয়তপুর সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মাহবুবুর রহমান শেখ।

কোভিড-১৯ প্রতিরোধে পালং বাজার, প্রধান সড়কও পৌরসভার   বিভিন্ন  স্থানে  পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনাকালীন সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করা, মাস্ক পরিধান না করে বাইরে ঘোরাফেরা করাসহ  সরকারি আদেশ অমান্য করার দায়ে ২৩ জনকে মোট ৬০০০(ছয় হাজার ) টাকা অর্থদণ্ড আরোপ করা হয়। অনেককে এ সময় সতর্ক করা হয় এবং স্বাস্থ‍্যবিধি মেনে চলার নির্দেশ দেয়া হয়।  এ সময় দোকান, শপিংমল বিকাল ৪.০০ টার মধ‍্যে বন্ধ করার নির্দেশনা প্রদান করা হয়।

এ সময়  পারস্পরিক দূরত্ব অন‍্যূন ৩ ফুট বজায় রাখতে এবং স্বাস্থ্যসম্মত উপায়ে মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা হয়। এ সময় পালং মডেল থানা পুলিশ সহযোগিতা করে। প্রত‍্যেকদিন এ অভিযান অব‍্যহত রাখা হবে। অভিযান শেষে  নিম্ন আয়ের ২৮ জন ব‍্যক্তিকে বিনামূল‍্যে মাস্ক প্রদান করা হয়; রোভার স্কাউটস শরীয়তপুর সদর এর একটি চৌকস দল এ কাজে সহযোগিতা করে।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!