আজ শনিবার| ১১ই জুলাই, ২০২০ ইং| ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
আজ শনিবার | ১১ই জুলাই, ২০২০ ইং

মুক্তিপণ না দেয়ায় স্কুলছাত্রকে হত্যা, মাটিতে পুতে রাখা হয়েছে লাশ!

শনিবার, ২৭ জুন ২০২০ | ১১:০৫ অপরাহ্ণ | 51 বার

মুক্তিপণ না দেয়ায় স্কুলছাত্রকে হত্যা, মাটিতে পুতে রাখা হয়েছে লাশ!

শরীয়তপুর প্রতিনিধি: মুক্তিপণ না দেয়ায় স্কুলছাত্রকে হত্যা, মাটিতে পুতে রাখা হয়েছে লাশ! শরীয়তপুরের জাজিরা উপজেলার নাওডোবা ইউপিতে মুক্তিপণের টাকা না পেয়ে শাকিল নামে এক স্কুলছাত্রকে হত্যা করে মাটিতে পুঁতে রাখল অপহরণকারীরা। শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে পার্শ্ববর্তী ইউপির পশ্চিম নাওডোবা থেকে ওই স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শাকিল পূর্ব নাওডোবা ইউপির হাজী কালাই মাদবর কান্দি গ্রামের সালাম মাদবরের অষ্টম শ্রেণিতে পড়ুয়া ছেলে। গত ২৫ জুন বিকেল সাড়ে ৩ টার দিকে ক্রিকেট খেলার কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় বাবু।

ঘটনার প্রেক্ষিতে শুক্রবার বিকেলে জাজিরা থানা পুলিশ সাকিব ওরফে বাবুকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। সবার উপস্থিতিতে পুলিশের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আসামি সাকিব ওরফে বাবু স্বীকার করে বলেন, শাকিলকে সে এবং আক্তার মাদবর, সজিব মাঝি, ইমরান মোড়ল, মহসিন হাওলাদার, স্বপন সরদার পরিকল্পনা অনুযায়ী পরস্পরের যোগসাজশে মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে অপহরণ করে। পরে তারা শাকিলের বাবাকে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে সময় বেঁধে দেয়। দরিদ্র বাবা টাকা জোগাড় করতে না পেরে পুলিশকে জানালে তারা শাকিলকে শ্বাসরোধ করে মেরে পার্শ্ববর্তী ইউপির একটি ফাঁকা স্থানে মাটিতে পুঁতে রাখে।

এ ঘটনায় জাজিরা থানায় ছয়জনকে আসামি করে শাকিলের বাবা বাদী হয়ে মামলা করলে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে দুইজনকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে সংবাদ সম্মেলন করে জানান শরীয়তপুর জেলা পুলিশ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা পুলিশের এসপি এসএম আশরাফুজ্জামান, অ্যাডিশনাল এসপি মোহাম্মদ আল মামুন শিকদার, অ্যাডিশনাল এসপি (সদর) তানভীর হায়দার শাওন, জাজিরা থানার ওসি আজহারুল ইসলাম সরকার প্রমুখ।

শেয়ার করুন-Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print

সর্বশেষ  
জনপ্রিয়  
ফেইসবুক পাতা

error: Content is protected !!