ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

জাজিরায় জোরপূর্বক ধর্ষণ, অশ্লীল ছবি ও ভিডিও ধারণ, ভয় দেখিয়ে টাকা দাবীর অভিযোগে যুবক আটক১

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী স্কোয়াড কমান্ডার সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে গত ০২ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ আনুমানিক রাত্র ১১.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন ধরম বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আজিজুল মোল্লা নামে একজন ধর্ষককে প্রেফতার করেন।

ঘটনার বিবরণে জানা যায় যে, ভিকটিমের সাথে অভিযুক্ত আজিজুল মোল্লা(২৮), পিতাঃ মৃত শমসের মোল্যা, সাং-দক্ষিন দড়িকান্দি, থানাঃ জাজিরা, জেলাঃ শরীয়তপুর এর ফোন আলাপের মাধ্যমে প্রেমের সর্ম্পক গড়ে ওঠে। উক্ত সম্পর্কের জের ধরে আসামী ফুসলিয়ে ফাসলিয়ে ভিকটিমকে অন্তরঙ্গ হতে বাধ্য করে এবং সে কৌঁশলে তার মোবাইল ফোনে অন্তরঙ্গ মুহুর্তের অশ্লীল ছবি ধারন করে। অভিযুক্ত গত ০২-০৮-২০২০ইং তারিখ রাত ১২.৩০ ঘটিকায় ভিকটিমের পরিবারের সদস্যদের ঘুমান্ত থাকার সুযোগে ভিকটিমের কক্ষে প্রবেশ করে ভুক্তভোগী নারীকে একা পেয়ে উক্ত অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয়ভীতি দেখিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।

ভিকটিম ধর্ষণের বিষয়ে কাউকে কিছু বললে অথবা পুলিশের নিকট অভিযোগ দায়ের করলে মোবাইলে ধারণকৃত অশ্লীল ছবি ও নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেবে বলে বারবার হুমকি দিতে থাকে। এছাড়াও আসামীর মোবাইল ফোনে ধারনকৃত অশ্লীল ছবি ও নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে ভিকটিমের নিকট ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা দাবী করে। এতে ভিকটিম ভীত হয়ে নগদ ০৩ লক্ষ টাকা এবং ০১ ভরি স্বর্ণের গহনা অভিযুক্ত আজিজুল মোল্লা(২৮)কে দেয়। এরপর আসামী ভুক্তভোগী নারীকে তার সাথে শারীরিক সম্পর্ক করার জন্য ও বাকি টাকার দাবীতে বারবার চাপ প্রয়োগ করতে থাকে।

উক্ত ঘটনা হতে পরিত্রাণ পাওয়ার নিমিত্তে ভিকটিম র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন। তদপ্রেক্ষিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল স্কোয়াড কমান্ডার সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে গত ০২ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ আনুমানিক ১১.৩০ ঘটিকার সময় অভিযুক্ত আজিজুল মিয়া(২৮)কে রাত্র ১১.৩০ ঘটিকার সময় শরীয়তপুর জেলার জাজিরা থানাধীন ধরম বাজার এলাকায় হইতে র‌্যাব গ্রেফতার করেন। আটককৃত আসামীকে শরীয়তপুর জেলার জাজিরা থানায় হস্তান্তর করা হয়েছে। উক্ত ঘটনার বিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে শরীয়তপুর জেলার জাজিরা থানায় একটি মামলা দায়ের করনে।


error: Content is protected !!