ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, শুক্রবার, ২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

মহম্মদপুরে দু-গ্রুপের সংঘর্ষে আহত-৬, বাড়িঘর ভাংচুর

(মাগুরা) প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার পলাশবাড়িয়া ইউনিয়নের যশোবন্তপুর গামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রæপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এতে একটি মটরসাইকেল সহ কয়েকটি বাড়িঘর ভাংচুর হয় ও ৬ জন আহত হয়েছে।

আহতরা হলো- সাবু মৃধা (৪০), কামরুল মৃধা (৪৫), মৃরুল মৃধা (৪২), আতর মৃধা (৫০) কে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হয়েছে এবং বাকী দুইজন বোরাক সরদার (৫০), হৃদয় মুন্সি (১৯)কে প্রাথমিক চিকিৎসা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই দিন গ্রামের হারুন অর রশিদ বাদশা মোল্যার ছেলে নাজমুল মোল্যা ও পার্শ¦বর্তি বাড়ির মৃত মুজিবর ওরফে বাবু মাষ্টারের ছেলে আনিরুল ইসলামের সংযুক্ত পুকুরের পানিতে আনিরুল পাট ধুয়ার সময়, পুকুরের পাড় ভেঙ্গে যাবে ভেবে নাজমুল আনিরুলকে পাট ধুতে নিষেধ করে। কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এলাকায় এ খবর ছড়িয়ে পড়লে উভয়ের মধ্যে উত্তেজনা বিরাজ করে।

পরে রাতে সাবু মৃধা মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নাজমুল ও তার লোকজন রাস্তার উপরে মারপিঠ সহ সাইকেল ভেঙ্গে দেয়। খবর পেয়ে সাবু মৃধার ভাইয়েরা এগিয়ে এলে উভয় পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে একটি মটরসাইকেল সহ কয়েকটি বাড়িঘর ভাংচুর হয় ও ৬ জন আহত হয়েছে।

মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। এবং বিভিন্ন বাড়িতে তল্লাশি চালিয়ে কয়েকটি ঢাল, ৩টি রামদা, একটি চাইনিজ কুড়াল সহ বেশ কিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়। তবে কোন পক্ষই কোন অভিযোগ করে নাই বলে তিনি জানান।


error: Content is protected !!