ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

গোসাইরহাটে বিনামূল্যে স্বল্প ও মধ্য মেয়াদী শাক-সবজির বীজসহ সার বিতরণ

মোঃ নাজমুল শরীফ, গোসাইরহাট (শরীয়তপুর) প্রতিনিধিঃ শরীয়তপুরের গোসাইরহাটে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর উদ্যোগে ২০২০-২১ অর্থবছরে কৃষি প্রণোদনা কর্মসূচি আওতায় গোসাইরহাট উপজেলায় মোট ৪২০ জন কৃষকের মাঝে ১২ প্রকারের শাকসবজির বীজ এবং ৩৫ জন মাসকালাই চাষিদের মধ্যে ৫ কেজি বীজ , ১০ কেজি ডিএপি ও ৫ কেজি এমওপি সার বিনামূল্যে বিতরণ কার্যক্রমের শুভ

(৯- সেপ্টেম্বর) বুধবার সকাল ১০ টার সময় উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মো: আলমগীর হুসাইন, তিনি জানান বর্তমান কৃষিবান্ধব সরকার কৃষকদের উন্নয়নের জন্য নানামুখী পদক্ষেপ হাতে নিয়েছে। তিনি সকল কৃষকগণকে দ্রুত বীজ লাগানোর পরামর্শ প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ শেখ মো: আবুল খায়ের , কৃষি সম্প্রসারণ অফিসার, অনিরুদ্ধ দাস, উপজেলা প্রকৌশলী দশরথ কুমার বিশ্বাস প্রমুখ।

কুচাইপট্টি ইউনিয়নের কৃষক মো: ইউসুফ ফকির জানান বর্তমান সরকারের সময়ে কৃষকগণ বেশি বেশি সাহায্য পাচ্ছে। এতে সকল কৃষক খুবই খুশি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার জনাব কল্যান কুমার সরকার, তিনি জানান করোনা ও বন্যার কারনে ক্ষতি পুশিয়ে নেওয়ার জন্য বর্তমান কৃষিবান্ধব সরকার কৃষকদের জন্য নানামুখী পদক্ষেপ হাতে নিয়েছে। এসকল কর্মসুচী বাস্তবায়ন করলে দেশের খাদ্য উৎপাদন বৃদ্ধি পাবে।


error: Content is protected !!