ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

শিবগঞ্জে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ নিয়ে শনিবার রাতে ধর্ষিতার মা আকলিমা বেগম বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগে জানা গেছে- বিনোদপুর ইউনিয়নের চাঁদশিকারী গ্রামের আবদুর রহিমের ছেলে দুলাল আলীর ওই স্কুল ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শুক্রবার রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে দুলালের বাড়িতে নিয়ে যায়। পরে রাতভর ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে।

পরদিন ভোরে দুলালের পরিবারের সদস্যরা বিষয়টি টের পেয়ে ওই ছাত্রীকে বাড়ি থেকে বের করে দেয়। পরবর্তীতে ওই ছাত্রী বাড়িতে এসে তার মাকে ঘটনার বিষয়টি জানায়। প্রেক্ষিতে থানায় লিখিত অভিযোগ দেন ধর্ষিতার মা। বিনোদপুর ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড সদস্য জামিল উদ্দিনের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি। ঘটনার তদন্তকারী কর্মকর্তা এসআই আবু সাঈদ বলেন, বাদিকে সাথে নিয়ে বাড়িতে গিয়ে ধর্ষককে পাওয়া যায়নি।

ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে কি-না জানা নেই। এ বিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাটি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। তবে ধর্ষণ মামলায় বাবাসহ পরিবারের অন্য সদস্যদের নাম উল্লেখ করায় প্রশ্ন দেখা দিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়নি।


error: Content is protected !!