ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দাউদকান্দিতে টাকা আত্মসাতকারী প্রকৌশলীর বিচারের দাবিতে মানববন্ধন

কুমিল্লার দাউদকান্দিতে গুরুত্বপূর্ন গ্রামীন অবকাঠামো উন্নয়ন প্রকল্প এর আওতায় উপজেলার গাজীপুর থেকে গোয়ালমারী সড়ক উন্নয়ন কাজ বাস্তবায়নে ঘুষখোর, টাকা আত্মসাতকারী প্রকৌশলীর আহসান আলীর যোগ সাজেসে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে বিচারের দাবীতে একলাবাসী ১৪ সেপ্টেম্বর সোমবার সকালে মানব বন্ধন করেন। এসময় সেন্দি ও গাজীপুরের কয়েক শতাধিক গ্রামবাসী উপস্থিত ছিলেন।

 

এলাকাবাসীর দাবী ঘুষখোর, টাকা আত্মসাতকারী প্রকৌশলীর আহসান আলীর যোগ সাজেসে ঠিকাদার কোম্পানী সড়কটিতে নিন্মমানের কার্পেটিং ও সড়কের পাশে মাটি ভরাটের জন্য ১২ লক্ষ ৯৮ হাজার টাকা বরাদ্ধ থাকলেও এক মুঠো মাটি না দিয়েই রাস্তাটির কাজ শেষ করা হয়েছে। ফলে রাস্তার কাজ শেষ হতে না হতেই সড়কের বিভিন্ন স্থানে ভাঙ্গন দেখা দিয়েছে।

 

মানববন্ধনকারীরা জানান সড়কটির ভাঙ্গন রোধে দুই পাশে ৩ফিট কওে মাটি ভরাট এর জন্য ১২ লক্ষ ৯৮ হাজার ৪ শত ৪০ টাকা বরাদ্ধ ছিল। তৎকালীন উপজেলা প্রকৌশলী আহসান আলীকে ম্যানেজ করেঠিকাদারী প্রতিষ্ঠান এক মুঠো মাটি ভরাট না করেই রাস্তার কাজ শেষে করে। সরকারের জনগুরুত্বপূর্ন প্রকল্পের আওতায় নির্মিত এ প্রকল্পটি অনিয়ম ও দুনীনিতির কারনে এখনই ভেঙ্গে পড়ছে। এ অনিয়ম ও দূনীতির বিরুদ্ধে যথাযথ যথাযথ ব্যবস্থায় কর্তৃপক্ষে দৃষ্টি আকর্ষন করছে এলাকাবাসী।

 

এসময় বক্তব্য রাখেন, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌর প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন ভূইয়া, সেন্দি গ্রামের মোঃ মহাসিন কবির মোহন, সেন্দি ও গাজীপুর গ্রামবাসীর পক্ষে মোঃ রয়েল সরকার প্রমুখ।


error: Content is protected !!