ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ
ঢাকা, বুধবার, ২৮শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দারুণ জয় তামিম-সাদমানের ব্যাটে

লক্ষ্যটা খুব বড় ছিল না। ৪৩ ওভারে মাত্র ২০০ রান। ৮ বল হাতে রেখেই সহজ লক্ষ্যে দলকে পৌঁছে দিলেন তামিম ইকবাল এবং সাদমান ইসলাম। এই দু’জনের ব্যাটে ৬ উইকেটে জয় নিয়ে মাঠ ছাড়ে রায়ান কুক একাদশ। তারা হারিয়েছে নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন ওটিস গিবসন একাদশকে।তামিম ইকবাল আর সাদমান ইসলাম যেভাবে ব্যাট করেছেন, তাতেই জয়টা সহজে ধরা দিয়েছে রায়ান কুক একাদশের। লক্ষ্য ছিল ৪৩ ওভারে ২০০ রানের। ৪১.৪ ওভারেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় তামিম-সাদমানরা।

তামিম করেন ৬৪ রান, সাদমান করেন ৮৩। মুশফিক ১১ রান করেন ১৩ বলে, মুমিনুল করেন ১০। ইয়াসির রাব্বি ২৪ নটআউট। নাঈম হাসান নেন ২ উইকেট। মোসাদ্দেক সৈকত এবং রুবেল হোসেন ১ উইকেট।প্রথম দুই দিনের ম্যাচ খেলেননি। দ্বিতীয় ম্যাচে দল দ্বিতীয় দফায় ব্যাটিং করায় প্রথম দিন ব্যাটিয়ের সুযোগ মেলেনি। আজ মঙ্গলবার ব্যাটিংয়ের সুযোগ পেয়েই হাফ সেঞ্চুরি হাকিয়ে ফেলেছেন তামিম ইকবাল। ৬৬ বলে আটটি চারের সাহায্যে ফিফটি পূর্ন করেন তামিম।

 

শুরু থেকে আক্রমনাত্মক মেজাজে স্ট্রোক খেলা তামিম অফস্পিনার বলে মারতে গিয়ে ৩০ রানে ক্যাচ তুলে দিয়েছিলেন। কিন্তু উইকেটকিপার লিটন তা ধরে রাখতে পারেননি। ফেলে দিয়েছেন।প্রসঙ্গতঃ দুই দিনের ম্যাচটি শেষ পর্যন্ত একদিনে পরিণত হয়েছে। ওটিস গিবসন বাহিনীর ৮ উইকেটে ২৪৮ রানের জবাবে রায়ান কুক বাহিনীর সামনে ৪৩ ওভারে টার্গেট দেয়া হয়।


error: Content is protected !!